(Hot+Post) নিজেই করে নিন Hoichoi premium account ।

আসসালামু আলাইকুম বন্ধুরা,আশা করছি সবাই.        আল্লাহর রহমতে অনেক ভালো আছে।আমিও.           আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

আজ আমি আপনাদের সামনে নিয়ে আসলাম কিভাবে জনপ্রিয় অ্যাপ hoichoi  এর premium Account করতে হয় ।কোর রকম অ্যাপ ছাড়া কোন ঝামেলা নাই ১০০০০% কাজ করে। এখন থেকে আপনি নিজে নিজের জন্য account Created করতে পারবেন তো শুরু করা যাক।

প্রথমে আমার দেওয়া লিংক গিয়ে mail গুলো করে copy  করেন আশা mail এ যাওয়ার সময় কোন অ্যাড পরবে না ।

Mail Account

Mail এ প্রবেশ করলে এই রকম দেখতে পাবেন সব গুলো মেইল কপি করে রাখেন

এখন account checker করতে হবে তার জন্য আপনাকে একটা ওয়েবসাইট এ প্রবেশ করতে হবে তার লিংক নিচে দেওয়া হবো

Account Checker 

এই ওয়েবসাইট এ প্রবেশ করলে এই রকম দেখতে পারবেন নিচের মতো

এই রকম দেখতে পাবেন আপনি যদি মেইল গুলো ফাইল আকারে রাখেন তাহলে Combo Load ক্লিক করে ফাইলটা আপলোড করতে পরবেন। আমি Desktop Version করে নিলাম প্রথম যেই ওয়েবসাইটে গিয়ে মেইল গুলো কপি করছেন সেই গুলো এখানে paste.  করেন নিচের মতো

এখন Start বাটন ক্লিক করেন। তারপর নিচের মতো দেখতে পাবেন

এখন দেখতে পাচ্ছেন আমার account গুলো checker শুরু হয়ে গেছে Live এ দেখতে পারবেন তো আমি live  এ ক্লিক করলাম নিচের মতো দেখতে পারবেন

দেখতে পাচ্ছেন আমার account create  হয়ে যাচ্ছে একটু সময় লাগবে কাজ সম্পুর্ণ হতে।

 

আশা করি বুঝতে পারছেন। লেখায় কোন ভুল হলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

Youtube

 

The post (Hot+Post) নিজেই করে নিন Hoichoi premium account । appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/3BhJMJ9
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট