Windrow 7 vs wndows 10

প্রথমে আমার সালাম নিবেন প্রতিবারের মতো এবারও আমি আপনাদের সামনে নিয়ে আসলাম একটি নতুন ট্রিক আসলে আমরা যখন বাজারে কম্পিউটার কিনতে যাই তখন মাথায় চিন্তা ঢুকে যায় কোন কম্পিউটার কিনলে ভালো হবে তখন আমরা কিনতে গিয়ে অনেক সময় আবার অনেক সময় আবার ভুল কম্পিউটার কিনে ফেলি এটার কারণ পোহাতে হয় তখন আমাদের সারা জীবন কম্পিউটার কেনার আগে আমাদের কিছু জিনিস জানা দরকার যেগুলো হচ্ছে তার হার্ডডিস্ক তার ধারণ ক্ষমতা কত সে কতটুকু পার্ট টাইম কাজ করতে পারে তার প্রসেসর কত তার গিগাহার্জ কত তার কম্প্রেসার কত তার কলিং টাইম কত তার দীর্ঘ দীর্ঘ সময় সে কাজ করতে পারবে আসলে এগুলো জিনিস দেখে নেওয়া ভালো তো আমি আজকে এগুলো নিয়ে কথা বলোনা আমি আজকে অন্য কিছু নিয়ে কথা বলব আজকে আমার ট্রফি পেল উইন্ডোজ 7 ভার্সেস উইন্ডোজ টেন আসলে কোন উইন্ডোজ ভালো আসলে আমি প্রথমেই বলে রাখি উইন্ডোজ টেন বেস্ট আর যদি আমরা সাধারণত ব্যবসার কাজে ব্যবহার করে যেমন মেমোরি লোড লেখালেখি এগুলা ক্ষেত্রে উইন্ডোজ 7 টা বেশি বেস্ট আবার লেখালেখির ক্ষেত্রে ফেলে দেওয়া যায় না ওয়াইফাই সেটআপ দিতে হয় না বা নেটওয়ার্ক সেটআপ দিতে হয় না কিন্তু উইন্ডোজ সেভেন আমাদের নেটওয়ার্ক সেটআপ দিতে হয় এখানে একটা উইন্ডোজ টেন এর সুবিধা আছে যেমন সুবিধা আছে তেমন অসুবিধা আছে এমন কিছু কিছু কাজ করতে হয় যেখানে নেট কানেকশন নেট কানেকশন ছাড়া সে কাজ করা যায় না এক্ষেত্রে কিন্তু অনেক সময় দেখা যায় যে আমাদের নেট কানেকশন বাদ দিতে পারে এরকম অনেক বলতে গিয়ে অনেক কারণ আছে যা বলে শেষ করা যাবে না উইন্ডোজ ট্রেন ব্যবহারের ক্ষেত্রে আমরা প্রতিনিয়ত আমাদের সকল সফটওয়্যার আপডেট কে সুরক্ষা করতে পারি তবে আমার মনে হয় সবচেয়ে বেস্ট এন্টিভাইরাস হচ্ছে ইসেট এন্টিভাইরাস এন্টিভাইরাস এর সাহায্যে আমরা যে কোন প্রকার ভাইরাস থেকে প্রটেক্ট অর্থাৎ রক্ষা পেতে পারি এ ভাইরাস যদি একবার আমাদের হার্ডডিক্স বা আমাদের মেলার অথবা আমাদের যে কোন জায়গা কম্পিউটার যে কোন জায়গায় যদি প্রবেশ করে তাহলে আমরা এতোটা ভোগান্তিতে একপর্যায়ে আমাদের কম্পিউটারটা ধীর হয়ে যায় তখন আর আমরা কম্পিউটার মেরামত করতে পারি না কথায় আছে মরার আগে ওষুধ খেয়ে কোন লাভ নেই মরার আগে ওষুধ খেতে হবে একটা নতুন ইউটিউব চ্যানেল খুলবেন আমি বলে দিব ঠিক আছে নিজে দেখে নিবেন আমরা ওখানে এর থেকে ভালো ভালো ভিডিও যদি আপনারা এভাবে বলতে না পারেন আমরা ভিডিও আকারে বুঝিয়ে থাকি এছাড়াও আমরা আমরা প্রতিনিয়ত চেষ্টা করি আপনাদের কমেন্টের এবং আপনাদের সকল প্রকার প্রশ্নের উত্তর দিতে কিন্তু আমাদের সময় যখন ফুরায়ে যায় তখন আর সকল প্রশ্নের এবং কমেন্টের উত্তর দেওয়ার সময় আমাদের আর হয় না তাই আপনারা আমাদের ইউটিউব চ্যানেলে পাশে থাকুন এ ছাড়াও আমাদের ইউটিউব চ্যানেলে আমরা লাইভ ওয়াজ অর্থাৎ সরাসরি ওয়াজ মাহফিল গজল ইত্যাদি লাইভ টেলিকাস্ট করি এছাড়া আমাদের স্টুডিও আছে ক্যামেরা আছে ভিডিও ক্যামেরা আছে এছাড়া আমাদের বিয়ে বাড়ির জন্য ভিডিও ক্যামেরা ভাড়া দেওয়া হয় এ জন্য যোগাযোগ করতে পারেন 01777 5851 অথবা 01737 79 362 অথবা 018 8 467 4729.


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট