Kine master app

Click here to download kine master appপ্রথমে আমার সালাম নিবেন আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন ইউ ট্রি টুয়েন্টি ফোর এর সাথে থাকলে সবাই ভালই থাকে আমি জানতাম আসলে আজকের মূল বিষয় হচ্ছে কাইনমাস্টার তো আজকে আমি কাইনমাস্টার ইউ নিয়ে আসছি আমি মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন আসলে কি হচ্ছে এমন একটি অ্যাপ যার মাধ্যমে আপনি মোবাইলের সাহায্যে কম্পিউটারের কাজ করতে পারবেন এছাড়া এর মধ্যে ডিএসএলআর মুড অন করতে পারবেন এছাড়া আমাদের ছবিতে ইফেক্ট এবং ম্যাজিশিয়ান যেগুলো আছে ওগুলো আমরা করব আমাদের অনেক সহজ হবে তো আমি আজকে ওই কাজগুলো দিবোনা যেগুলোর মাধ্যমে আপনার কাজগুলো করুন আমরা অর্থাৎ আমি নেক্সট উইকের মাধ্যমে আপনাদের জানাবো কিভাবে জাদুর ভিডিও করতে হয় কিভাবে গ্রিন স্কিন ভিডিও করতে হয় কিভাবে আকাশে উঠতে হয় কিভাবে আপনি পানিতে ডুবে থাকবেন অর্থাৎ পানির উপরে থাকবেন পানির উপরে ভাসবে আবার কিভাবে আপনি আকাশে চাঁদে উড়ে বেড়াবে আবার কিভাবে আপনার হাতের ইশারায় সব কিছু কারেন্টের ম্যাগনেসিয়াম এর ইলেকট্রন হবে এগুলো সব বলে দিবো এগুলো খুব সহজে গুলোর সাহায্যে করা হয় এছাড়াও কিভাবে ঘুমের মধ্যে আত্মা ঢুকে ঘুরে বেড়াবে এটা আমি সবকিছু হবে একমাত্র কাইনমাস্টার এর মাধ্যমে কাইনমাস্টার অ্যাপ এর সাহায্যে আপনি বিভিন্ন ধরনের ব্যবহার করতে পারবেন যেমন ক্লিনিকে অনেক অনেক ছবির ক্ষেত্রে অর্থাৎ হলিউড বলিউড মুভির ক্ষেত্রে দেখি একটা মানুষ একটা উড়োজাহাজ এর মানে নিচে ঝুলছে এটা কিভাবে সম্ভব আসলেই এটা সম্ভব দিনে মাধ্যমে বলা হয়েছে উপরে উপরে উঠতে তো তখন আমরা যে মুভি হিরো হিরো কে দেখি আসলে হাতটা উপরে উঠে রাখে বাকিটা সব গ্রীনিফি করানো হয় আমরা দেখেছি বাহুবলী টু ছবির মধ্যে বাহুবলী 1 থেকে আর একটা পাহাড়ের ঢালে যে যুদ্ধ ছিল আসলে এটা একটা গ্রীন স্ক্রীন দ্বারা গঠিত হচ্ছে কিভাবে কাজ করার জন্য আপনাদের প্রথমে কাইনমাস্টার অ্যাপ ইন্সটল করতে হবে অর্থাৎ উপরে দিয়ে দেবো আপনার ওখান থেকে ডাউনলোড করে নিতে পারেন এছাড়াও প্লে স্টোর থেকে পাবেন তবে প্লে স্টোরে আপডেট পাওয়া যায় কিন্তু আপডেট অনেক কিছু জিনিস ছাড়া কি নামে একটা অপশন আছে এইটা প্লে স্টোরে পাওয়া সম্ভব নয় এছাড়াও আমি বিভিন্ন ধরনের নিয়ে আবার চলে আসবো আপনাদের মাঝে নিয়ে আসবো তো আমাদের সাথেই থাকুন আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখবেন লাইভ টিভি চ্যানেল টি সাবস্ক্রাইব করবেন ওয়াজ মাহফিল গজল ইত্যাদি আমরা অবশ্যই দেখাবো আমাদের সাথে সংযুক্ত ইউটিউবে লাইভ দেখাবো সরাসরি আর টিভি তে তা প্রকাশ করা যাবে ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য.


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট