আপনারও কি আমার মত একটি ওয়েবসাইট আছে বা ব্লগার সাইট আছে তাহলে আসুন জেনে নিই কিভাবে ইনকাম করতে হয়

প্রথমে আমি ইউটিউবে গুগোল এ অন্যান্য জায়গায় সাহস করে দিয়েছি যে কিভাবে ব্লগার থেকে ইনকাম করা যায় অনেক জায়গায় দেখেছি যে গুগল এডমোব গুগল এডসেন্স আসলে সাধারণত এগুলো আপনার মনের উপর আপনার দক্ষতার উপর আপনার দক্ষতা কত তারিখ নির্ধারণ করে আপনার ইনকাম নির্ধারণ করে কিন্তু আমি যে আজকে যে লিংকটি শেয়ার করব এই লিংকটি দ্বারা আপনি শর্ট লিংক করে ইনকাম করতে পারবেন ইনকাম করার জন্য আমার নিচের লিংকে রেফার করে জয়েন করুন রেফার অন করলে আপনি পাবেন 2 ডলার অর্থাৎ 160 টাকা এখানে আপনাদের 1000 ভিউতে তারা 60 ডলার পর্যন্ত প্রেমেন্ট করে অর্থাৎ 1000 ভিজিটর যদি হয় আপনি দৈনিক 60 ডলার ইনকাম করতে পারবেন যদি 3021 ডলার এখন এটা আপনার উপর 500 ডলার দেয় তাদের আপনার এবং আপনার ভিতর নেই তো কথা না বাড়িয়ে আমি লিংকটি দিয়ে আপনারা লগইন সাইন আপ করে নিন সাইন আপ করলে আপনারা পাচ্ছেন ফ্রি ধন্যবাদ






শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট