skype app থেকে ফ্রি 400 minute সবাই পাবেন মেয়াদ 30 দিন। সল্প সময়ের অফার কেও মিস করবেন না।

WELCOME TO YOUTRICK24

 হায় বন্ধুরা সবাই কমন আছেন??
আসা করি ভালই আছেন আমিও
নাদের
দোয়ায় ভালই আছি। তো চলুন কথা না
বাড়িয়ে কাজের কথায় আসি।
আজকের বিষয়: free 400 মিনিট। হুম এই মিনিট সবাই পাবেন তার জন্য কিছু কাজ করতে হবে। এই 400 মিনিট নিতে হলে skype অ্যাপ টা লাগবে। তারপরে paypal credit card, debit card, skrill এগুলোর মধ্যে যেকোন একটাতে অ্যাকাউন্ট থাকলেই হবে। প্রথমে skype app টা download করে নিন। download করতে এইখানে ক্লিক করুন। তারপরে অ্যাপটা ওপেন করুন।

তারপরে, নতুন অ্যাকাউন্ট করুন।

আপনার নাম্বার বসিয়ে দিন। তারপরে স্কিনসট লক্ষ করুন।

আপনার নাম বসিয়ে দিন।

তারপরে আপনার নাম্বারে একটা পিন যাবে পিনটা বসিয়ে দিন। তারপরে অ্যাকাউন্ট হয়ে যাবে।

তারপরে,

তারপরে,

তারপরে,

তারপরে,

তারপরে,

তারপরে,

এইটা করার পরে বাংলাদেশ select করে নিন তারপরে ৪০০ মিনিট এর পেক টা select korun তারপরে একটা from আসবে সেটা পুরন করেন। বাংলাদেশ এর address diye!

তারপরে একটু নিছে আসুন,

তারপরে,

আমার paypal আছে তাই আমি paypal select করলাম।

তারপরে,

login করুন।

তারপরে,

কাজ শেষ আমাকে দিয়ে দিয়েছে।

উপরে দেখুন ৪০০ মিনিট ফ্রি দিয়েছে। এখন আমি call করব।

call দিয়েছি।

দেখুন আমার অন্য মোবাইলে call চলে আসছে। এই মিনিট গুলি কিন্তু একবার call ধরলে ১ মিনিট কাটে তাই ২০ সেকেন্ড ৩০ সেকেন্ড কথা বলবেন না। নাহলে পুরা ১ মিনিট কাটবে।

আজ এই পর্যন্তই খোদা হাফেজ। স্কিনসট যদি বুজতেনা পারেন comment করে বলবেন video দেয়ার চেস্টা করব। any 


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট