[আহো ভাতিজা,পর্ব -১]💥যে কারোর জিমেইল অ্যাকাউন্ট হ্যাক করুন💥 তাও আবার ভিক্টিমের পারমিশন ছাড়াই😁 | Brute Force Attack to your Victim Gmail

সবাইকে জানাই আসসালামুআলাইকুম ।
আমি ট্রিকবিডির নতুন অথোর ।
আমি আপনাদের মাঝে হ্যাকিং টিউটোরিয়াল নিয়ে পোষ্ট শেয়ার করবো।
👇তো চলুন শুরু করা যাক:
👇
আপনাদের যা প্রথমে লাগবে, সেটা হলো Termux এপস।
তারপর লাগবে Wordlist
অবশ্যই extract করে নিবেন এবং সেটাকে রিনেম করে Wordlist.txt সেভ রাখুন।
আশা করি এক্সট্র্যাক্ট করা সকলেই জানেন
যারা জানেন না তারা এখান থেকে ZARCHIVER download করে নিন।আশা করি সেটা দিয়ে। আরামছে এক্সট্র্যাক্ট করতে পারবেন।
তো চলুন এখন কাজ করি
প্রথমে,
Termux এপস ওপেন করে নিচের দেওয়া কমান্ড গুলো দিন ।

pkg install python
Y
pkg install python2
Y
pkg install git
Y
git clone https://github.com/b3-v3r/Hunner
cd Hunner
python hunner.py


👇 শেষ ! আপনার কাজ শেষ হইয়া গেছে 👇
🌷যদি এরকম আসে, তাহলে বুঝবেন আপনি সব ঠিক ভাবে কমপ্লিট করছেন।🌷
👇এখন আপনাকে আবার কমান্ড দিতে হবে ;👇

6

🌹 আপনি যার জিমেইল হ্যাক করবেন তার জিমেইল এখন দিতে হবে।🌹
🌻 ঠিক আমি যেভাবে BiplobHasann1@gmail.com দিছি।
আপনিও ঠিক victim এর জিমেইল এখানে দিবেন🌻
ইন্টার দেওয়ার পর আপনাকে wordlist দিতে হবে।
💐আমি কিছুক্ষন আগে বলেছিলাম wordlist extract করে সেটা রিনেম করে Wordlist.txt দিয়ে সেভ করে রাখতে।💐
আমি download ফোল্ডারে রেখে দিয়েছি এজন্য আমি এখন এই কমান্ড দিব।

/storage/emulated/0/Download/Wordlist.txt


আপনি বুঝতেই পারছেন, আমি full path কপি করছি।
আপনি কোনো প্রকার ভেজাল না চাইলে ডাউনলোড ফোল্ডারে
রেখে দিন ,আর আমার মত উপরের কমান্ড টি দিয়ে দিন।💌
💥💥কাজ শেষ attack শুরু হইয়া গেছে 💥💥

দেখুন password হচ্ছে AmirKhan
আশা করি আপনাদের আমার পোষ্টটি ভালো লেগেছে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট