[Ring I’d]সাইন আপ করে নিয়ে নিন 20 টাকা✌-পেমেন্ট নিন বিকাশ/ রকেট এ.সাথে পেমেন্ট প্রফ![রানা ভাই /মডারেটর ভাই পোস্ট টি দেখুন ]

-পোস্ট শুরু করার আগে কিছু কথা বলবো ! আমি এই পোস্ট টা আবার করলাম কারণ,আমার এই পোস্ট টা ডিলিট করা হয়েছি তাও আবার বিনা কারণে.আর সাপোট টিম কে 5-7 টা মেইল করলাম কোনো response পেলাম না ! ৩ দিন অপেক্ষা করলাম তবুও কোনো response পাই নাই !! আর হ্যা একটা কথাই বলতে চাই রানা ভাই ও মডারেটর ভাই এর উদ্দেশ্য ! আমাদের পোস্ট গুলো ডিলিট করার আগে একবার পোস্ট টা সম্পকে একটু গুগল বা ইউটিউভ এ খুজে নিবেন.কারণ আপনারা ট্রিকবিডিতে কিছু অসাধু লোকের রিপোট দেখে বিনা কারণে পোস্ট ডিলিট করে দেন !! আর ট্রিকবিডিতে এসে দেখি পোস্ট নেই তখন খুব কষ্ট হয় আমাদের !! আমি আমি তো Ring I’d এর নতুন আপডেট শেয়ার করেছি !! আর যেটা সবাই কে 20 টাকা দিচ্ছে..! আর কিছু অসাধু লোক কমেন্ট করে বলছে যে পেমেন্ট দেই না !!,Ring I’d  তো প্রথম থেকেই পেমেন্ট দিয়ে আসছে !!আর এটা ট্রিকবিডিতে কম হলে যারা 1 বছর দরে আছে তাদের তো জানার কথা !!আর Ring I’d তো  পেমেন্ট দেই এটা সবাই জানে !! আর যারা যানে না তারা মনে হয় নতুন.! আর আমি যেহেতু ট্রিকবিডিতে প্রথম থেকেই আছি so, অনেকের কিছু জানি + শিখছি !!তো পোস্ট টা করার একটাই কারণ যে এটা কোনো ফেক পোস্ট না আর এটা পেমেন্ট করে এ.আর নিজে আমি অনেক পেমেন্ট পেয়েছি ! আর যখন দেখলাম নতুন আপডেট আসছে সবার সাথে শেয়ার করলাম যাতে তারা তাদের ঈদের শপিং খরচ টা তুলতে পারে !! আর আমি এই Ring I’d এর হ্যাকিং ট্রিক নিজে তেরি করেছি যেটা ব্যবহার করে প্রচুর ইনকাম হবে !! so, আশা করি সবাই এই পর্যন্ত অপেক্ষা করবেন !! আর রানা ভাই + মডারেটর ভাই আপনাদের একটু কষ্ট দিলাম Mention দিয়ে পোস্ট এ !! আর রানা ভাই যদি কষ্ট করে একটা কমেন্ট করে বলতেন কি কারণে আমার পোস্ট টা ডিলিট করেছিলেন তাহলে সেটা সংশোধন করার চেষ্টা করতাম ধন্যবাদ !!
টাইটেল-(Ring I’d ) সাইন আপ করে নিয়ে নিন 20 টাকা একদম ফ্রি.পেমেন্ট বিকাশ/ রকেট এ !![সাথে পেমেন্ট প্রফ]
তো চলুন পোস্ট টা শুরু করি আল্লাহ্ নামে !!

আসসালামুআলাইকুম.
সবাই কে রমজান মাসের শুভেচ্ছা ! আশা করি সকলে ভালো আছেন.আমি আপনাদের দোয়াই ভালোই আছি ! আর সামনে তো ঈদ ! তার জন্য সকলের তো টাকা পয়সার প্রয়োজন হয় !তো তাই আপনাদের জন্য নিয়ে এসেছি একটা ইনকাম এপ !এখানে কাজ করে আশা করি ঈদের খরচ টা তুলতে পারবেন.তো বেশি কথা না বলে পোস্ট শুরু করি !!
সর্বপ্রথম আপনাদের কে পেমেন্ট প্রফ দিলাম !!আর এটা 1000% real payment proof.so, আবার কেউ ফেক ফেক বলে চিল্লাইয়েন না !!যদি মনে সন্ধেহ্ থাকে তাহলে আপনি পোস্ট টা ignore করতে পারে !!
তো সবাই পেমেন্ট প্রফ টা দেখে নিন.আর হ্যাকিং ট্রিক টা আপনারা ইউজ করলে খুব ইনকাম করতে পারবেন !!


আর হ্যা এই Ring I’d 100% পেমেন্ট করে !!আর যারা কখনো ইনকাম  করেন নাই ! তারা আমার ফেসবুক এ মেসেজ দিন কিছু ট্রিক দিব !যার মাধ্যমে Payment পাবেন! আপনারা যাতে পেমেন্ট পেয়ে সত্যি কথা টা এখানে কমেন্ট করে  বলতে পারেন !!
তো এখন চলুন দেখে নেই কিভাবে 20 টাকা ফ্রি নিবেন সাইন-আপ করে !!
প্রথমে প্লে-স্টর থাকে Ring I’d এপ টি নামিয়ে  নিন.বা নিচে সরাসরি লিংক দিলাম সেখান থেকে নামিয়ে নিন !!
Download Here To Play Stor

এপ টি ডাওনলোড হলে install করে নিন.
আর আমার স্কিনশট অনুযায়ী কাজ করুন !!!
এপ টি ওপেন করুন !!
(আপনার নাম্বার দিয়ে ,send code এ ক্লিক করুন)
(আপনার আপনার ফোনে একটা কোড আসবে,সেটা এখানে বসিয়ে দিন )
(তার পর আপনার একটা নাম দিন )
(এখানে একটা Strong password দিন )
এখন হলো আসল কাজ !!এখানে  রেফার আসবে !!
সেখানে এই কোড টি দিবেন
রেফার কোড-16021650
কপি করে  কোড টি আপনার রেফার এ এড করুন !!

(বি:দ্র:এই 16021650 কোড টি দিলে আপনি পাবেন 20 টাকা ! তো সকলে এই রেফার কোড টি ব্যবহার করবেন! তা না হলে কিন্তু টাকা পাবেন না ! তো সকলে 20 টাকা বোনাস পাওয়া জন্য 16021650 কোড টা ব্যবহার করুন )
তারপর মেনুতে যান !আর স্কিনে দেখানো যায়গায় ক্লিক করুন !
তাপর দেখুন আপনার একাউন্টে 20 টাকা এড হয়ে গেছে !!
আর invite এ ক্লিক করে আপনার রেফার পাবেন !!
আর আপনার রেফার  টা আপনার বন্ধুর কাছে শেয়ার করে ইনকাম করুন !!
((কিছু কথা-রিং এপ এ আপনি 3 ভাবে ইনকাম করতে পারবেন !! যার মধ্যে রেফার করে ইনকাম করা টা খুব সহজ. আর এভাবেই আপনার ঈদের শপিং খরচ টা হয়ে যাবে ইনশাল্লাহ্ !))
তো সকলে মন দিয়ে কাজ করুন !আর ঈদের শপিং এর টাকা জমান !!
​​​​​​আজকে এখানেই শেষ !!

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট