আমাদের জীবনটা রঙিন স্বপ্নের মতো, যা শুধু রাতের আকাশের মধ্যেই সীমাবদ্ধ থাকে, যাকে বলি ভালোবাসি সে বলে অভিনয় করিস না তো , আর যাকে বুঝার চেষ্টা করি সে বলে অযথা চেষ্টা করে কোনো লাভ নেই, আমরা সময়টাকে ভালোবাসার মধ্যে সীমাবদ্ধ করে রাখতে চায়, কিন্তু তা করা যায় না, একটি পাখি যদি খাচার ভিতর থাকতে না চায় তবে তাকে জোড় করে ধরে রাখার কি দরকার , তাকে ছেড়ে দেয়াই উচিৎ , যে আমার ভালোবাসা বুঝে না তাকে কেনো আমি ভালোবাসতে যাব, সে তার মতো থাক আর আমি আমার মতো থাকি, করে ,#লেখক: এক অজানা কাব্যে নিজের ভিতরের কষ্টগুলোকে লুকানোর চেষ্টা করে,


আমাদের জীবনটা রঙিন স্বপ্নের মতো, যা শুধু রাতের আকাশের মধ্যেই সীমাবদ্ধ থাকে, যাকে বলি ভালোবাসি সে বলে অভিনয় করিস না তো , আর যাকে বুঝার চেষ্টা করি সে বলে অযথা চেষ্টা করে কোনো লাভ নেই, আমরা সময়টাকে ভালোবাসার মধ্যে সীমাবদ্ধ করে রাখতে চায়, কিন্তু তা করা যায় না, একটি পাখি যদি খাচার ভিতর থাকতে না চায় তবে তাকে জোড় করে ধরে রাখার কি দরকার , তাকে ছেড়ে দেয়াই উচিৎ , যে আমার ভালোবাসা বুঝে না তাকে কেনো আমি ভালোবাসতে যাব, সে তার মতো থাক আর আমি আমার মতো থাকি, করে ,#লেখক: এক অজানা কাব্যে নিজের ভিতরের কষ্টগুলোকে লুকানোর চেষ্টা করে, via Facebook https://ift.tt/2ytvhTE

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট