প্রেমিক vs ধর্ষনকারী যদিও গল্পটা লেখতে অনেক কষ্ট হয়েছে তবুও সম্পূর্ন গল্পটা পড়ার অনুরোধ করলাম,, আর যদি আমাকে খারাপ মনে হই তবে চলে যেতে পারেন,, বর্তমানে একজন প্রেমিক একজন!!! ধর্ষনকারীর সমান, কারন একজন প্রেমক তার প্রেমিকার সাথে কিছুদিন প্রেম করার পর , বলে চলো সেক্স করি আর একজন ধর্ষিতা জোর করে ধর্ষন করে। তাহলে এখান থেকে আমরা কি বুঝতে পারি । মত্র কিছুদিনের ব্যাবধান। আমার মতে এটাও ধর্ষন। অল্প কিছূক্ষনের মজার কারনে আমরা যে একজন মেয়ের সতিত্য নষ্ট করছি। সে যদি অমত পোষন করে তবে তার বয়ফ্রেন্ড তাকে তখন বলে তুমি কি আমাকে বিশ্বাস করো না । তবুও মেয়েটাকা বাধ্য করায়। অবশেষে শেষ মেষে রাজি করিয়ে ছারে। কিন্তু অই মেয়েটা যদি তার প্রেমিকাকে অন্য একটি মেয়ের সাথে দেখে তখন মেয়েটা কি করবে। ও তার মানে ছেলেরা প্রেম করলে কিছু না আর মেয়েরা প্রেম করলেই দোষ। এটাই তো বাস্তবতা তাই না। ছেলেরা হয়তো আমাকে মনে মনে গালি দিচ্ছ । দাও সমস্যা নাই । আমার কোথায় যদি কোনো ঊপকার হয় তবে কমেন্ট করে যাও। যে তোমাকে সত্যিকারের ভালোবাসবে সে কখনোও তোমার সতিত্য নষ্ট করতে চাবে না। যদি কোনো ভূল হয় ক্ষমার চোখে দেখবেন।।।।!!!!!!!


প্রেমিক vs ধর্ষনকারী যদিও গল্পটা লেখতে অনেক কষ্ট হয়েছে তবুও সম্পূর্ন গল্পটা পড়ার অনুরোধ করলাম,, আর যদি আমাকে খারাপ মনে হই তবে চলে যেতে পারেন,, বর্তমানে একজন প্রেমিক একজন!!! ধর্ষনকারীর সমান, কারন একজন প্রেমক তার প্রেমিকার সাথে কিছুদিন প্রেম করার পর , বলে চলো সেক্স করি আর একজন ধর্ষিতা জোর করে ধর্ষন করে। তাহলে এখান থেকে আমরা কি বুঝতে পারি । মত্র কিছুদিনের ব্যাবধান। আমার মতে এটাও ধর্ষন। অল্প কিছূক্ষনের মজার কারনে আমরা যে একজন মেয়ের সতিত্য নষ্ট করছি। সে যদি অমত পোষন করে তবে তার বয়ফ্রেন্ড তাকে তখন বলে তুমি কি আমাকে বিশ্বাস করো না । তবুও মেয়েটাকা বাধ্য করায়। অবশেষে শেষ মেষে রাজি করিয়ে ছারে। কিন্তু অই মেয়েটা যদি তার প্রেমিকাকে অন্য একটি মেয়ের সাথে দেখে তখন মেয়েটা কি করবে। ও তার মানে ছেলেরা প্রেম করলে কিছু না আর মেয়েরা প্রেম করলেই দোষ। এটাই তো বাস্তবতা তাই না। ছেলেরা হয়তো আমাকে মনে মনে গালি দিচ্ছ । দাও সমস্যা নাই । আমার কোথায় যদি কোনো ঊপকার হয় তবে কমেন্ট করে যাও। যে তোমাকে সত্যিকারের ভালোবাসবে সে কখনোও তোমার সতিত্য নষ্ট করতে চাবে না। যদি কোনো ভূল হয় ক্ষমার চোখে দেখবেন।।।।!!!!!!! via Facebook https://ift.tt/2MLKBU4

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট