মোবাইল দিয়ে ফ্রি লাইভ টিভি দেখার সেরা অ্যাপ


হ্যালো বন্ধুরা কেমন আছো সবাই। আমার মতো হয়তো আপনিও মোবাইলে লাইভ টিভি দেখতে পছন্দ করেন। আজ আমি আপনার অ্যাপ একটি অ্যাপের সাথে পরিচয় করিয়ে দিবো ওই অ্যাপ দিয়ে ফ্রী লাইভ টিভি দেখতে পারবেন কোনো ভিডিও আটকাবে না এবং mb ও কম কাটবে। অ্যাপটির নাম হলো বিনোদন লাইভ টিভি অ্যাপ ( Binodon Live Tv App) playstore সার্চ করলে পেয়ে যাবেন।

বিনোদন লাইভ টিভি অ্যাপ কেনো সব অ্যাপ থেকে ভালো

বিনোদন লাইভ টিভি অ্যাপ দিয়ে খুব সহজে মোবাইলে লাইভ টিভি দেখা যায়।
কোনো লগইন রেজিস্ট্রেশন করতে হয় না কোনো premium প্যাকেজ কিনতে হয় না সব কিছু ফ্রি দেখা যায়। কোনো ভিডিও আটকে না লো ডাটা কোয়ালিটি দিয়ে ভিডিও দেখা যায়। mb অনেক কম কাটে এক কথায় বায়স্কোপ আর toffee এর থেকে অনেক ভালো কারন বায়স্কোপ দিয়ে ভিডিও দেখতে প্রিমিয়াম প্যাকেজ কিনতে হয় কিন্তু আপনি Binodon Live Tv App দিয়ে কোনো প্রিমিয়াম প্যাকেজ ছারা ভিডিও দেখতে পারবেন।

বিনোদন লাইভ টিভি অ্যাপের জনপ্রিয় চ্যানেলসমুহ




বিনোদন লাইভ টিভি অ্যাপের জনপ্রিয় চ্যানেল সমুহ হলো স্টার জলসা, জি বাংলা, কলার্স বাংলা, ছনিআট, ইন্টারটেনবাংলা, ডিসকোভারি বাংলা, পিস টিভি বাংলা, সঙ্গীত বাংলা, আর টিভি, এন টিভি, সময় টিভি, যমুনা টিভি, গাজী টিভি, ছনি টেন ওয়ান, ছনি টেন টু, ছনি সিক্স, সহ আরো কয়েকটি চ্যানেল আছে। এক কথায় বলতে গেলে মোবাইল এ ফ্রি লাইভ টিভি দেখার জন্য জনপ্রিয় অ্যাপ হলো বিনোদন লাইভ টিভি অ্যাপ। অ্যাপটি গুগোল এর অ্যাপ স্টর থেকে ইনস্টল করতে পারবেন। প্রথমে playstore এ যায় তারপর সার্চ করুন binodon Live Tv – Popular Tv channel Free তাহলে অ্যাপটি পেয়ে যাবেন ইনস্টল করে লাইভ বিনোদন উপভোগ করুন। আমার সাইট ট্রেন্ডিখবর.কম ধন্যবাদ।

The post মোবাইল দিয়ে ফ্রি লাইভ টিভি দেখার সেরা অ্যাপ appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/2JfxQlp
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট