[hot_post]দেখে নিন জাভা ফোন দিয়ে FTP Connect করবেন কিভাবে।না দেখলে চরম মিস।

আসসালামু আলাইকুমআপনারা সকলে কেমন আছেন?আশা করি ভালোই আছেন।কেউ ভালো না থাকলে আমাদের প্রিয় ট্রিকবিডি সাইট কেউ ভিজিট করে না।আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।আমি আজ আপনাদের সামনে হাজির হয়েছি নতুন একটা পোষ্ট নিয়ে।যার মাধ্যমে আমরা নতুন কিছু শিখবো।একটা কথাঃ আমি একজন মানুষ আর মানুষ মাত্রই ভুল আমার যদি ভুল হয় তাহলে কেউ খারাপ কমেন্ট করবেন না।আর যদি পারেন তাহলে কমেন্টে ভুলটা দেখিয়ে দিবেন।তাহলে আমি ভুলটা সংশধনের চেষ্টা করব।আর পোষ্টটা পড়ে যদি,একটুও উপকৃত হন তাহলে একটা কমেন্ট ও একটা লাইক দিয়ে যাবেন।
আশা করি আপনার টাইটেল দেখে নিশ্চয়ই বুঝে গেছেন যে,আজ কি বিষয় নিয়ে কথা বলতে চাচ্ছি?


আজকে আপনাদের আমি শেখাবো যে কিভাবে জাভা ফোন দিয়ে FTP কানেক্ট করবেন।অনেকেই এই ট্রিকটা যানেন।আবার আনেকেই এই ট্রিকটা যানেন না।যারা জানেন তারা এই পোস্ট থেকে 100 হাত দুরে থাকুন।আর যারা জানেনা তারা মনোযোগ দিয়ে এই এই পোষ্ট টি পরবেন।আর যারা এই ট্রিকটি জানা সত্ত্বেও এই পোষ্টটি পরেন তাহলে দয়া করে কোনো প্রকার খারাপ কমেন্ট করবেন না।এইটা আপনাদের কাছে আমার অনুরোধ।

তো চলুন শুরু করা যাক।
প্রথমে আপনারা গুগল থেকে অথবা এখান থেকে একটা অপেরা ডাউনলোড করে নিন।তবে ওপেরা 4.20 হলে একটু ভালো হয়।এখন নিচের স্টেপ গুলো ফলো করুন।
1.ওপেরা ডাউনলোড করা হলে ইনিস্ট্রল করুন।দেখুন আমি করেছি।

2.এখন opera এর menu বাটন ক্লিক করুন।মানে কল বাটনের উপরের বাটন ss এর মতো।

3.এখন go to তে ক্লিক করে ftp manager এ ক্লিক করুন ss এর মতো।

4. ftp manager এ ক্লিক করলে একটা ফাকা পেজ আসবে ss এর মতো।

5.এখন menu তে ক্লিক করে new তে ক্লিক করুন নিচের মতো।

6.তারপর নিচের মতো একটা page আসবে

7.প্রথম বক্সে যেকনো একটা নাম example:আমি দিয়েছি bk নিচের ss এর মতো।

8. 2য় বক্সে আপনি যে host থেকে host নিয়েছেন সেইটা example: আমি দিলাম ftp.needswap.gq নিচের ss এর মতো।

9. 3য় বক্সে আপনার Cpanel Username দিন Ss এর মতো করে।

10.4র্থ বক্সে আপনার cpanel pass দিয়ে Ok তে ক্লিক করুন ss এর মতো করে।

11.এখন ok তে ক্লিক করলে নিচের মতো একটা পেজ আসবে।

12.দেখুন একটা ফাইল অ্যাড হয়েছে।এখন এর উপর ক্লিক করুন।তারপর একটু লোড নিবে।তারপর নিচের মতো পেজে আসলে হয়ে গেছে।

তো শিখে গেলেন আপলা জাভা দিয়ে ftp connect করা।তো আজ এই পর্যন্তই।দেখা হবে পরের পোস্টে।


















The post [hot_post]দেখে নিন জাভা ফোন দিয়ে FTP Connect করবেন কিভাবে।না দেখলে চরম মিস। appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/2KKkXjz
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট