আর নয় symbian মোবাইলের certificate error সমস্যা without hack….

সসালামু আলাইকুম। আমি trickbd নতুন member এজন্য আমি রানা ভাই এর কাছে কৃতজ্ঞ। এটা আমার প্রথম post । কোথাও কোন ভুল হলে মাফ করবেন।
symbian mobile ব্যবহার করেন অথচ এই সমস্যায় পড়েননি
এর সংখ্যা খুব কম।
নিচে আমি এটি step by step ব্যাখ্যা করছি।
এর জন্য যা লাগবে তার লিংক নিচে দেয়া হল।

Click Hear To Download

প্রথমে অ্যাপসটিতে প্রবেশ করবেন তাহলে নিচের মত একটি পর্দা দেখতে পাবেন।

তারপর যে অ্যাপসটি সার্টিফিকেট error দেখায় এড করবেন।

তারপর

তারপর

তারপর

তারপর যে জায়গায় অ্যাপসটি chilo সেখানে তার পাশে ……….signed.sisx/sis নামে apps পাবেন।
সেটি ইন্সটল দিন হয়ে যাবে।
video tutorial

This not my channal,so I would not say you to subsceibe this.
এরপর যাদের হবে না তাদের ফোনকে হ্যাক করতে হবে। হ্যাক করার সম্বন্ধে আমি পরবর্তী পোস্টে বিস্তারিত বলবো। সে পর্যন্ত সবাই ভাল থাকুন সাথেই থাকুন। ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য।

The post আর নয় symbian মোবাইলের certificate error সমস্যা without hack…. appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/2TBCdwo
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট