আর নয় HTML কোড । এবার ওয়াপকিজ ফিসিং সাইট থিম নিয়ে আসলাম ট্রিকবিডিতে!!

আসসালামু আলাইকুম । আশা করি ভালো আছেন । আমিও আলহামদুলিল্লাহ ভালোই আছি । অনেকেই হয়তো পোস্টের টপিক দেখেই বুঝে গিয়েছেন যে আজ আমি কোন বিষয় নিয়ে বলতে যাচ্ছি । আজ আমি পিসিং সাইট থিম দিতে যাচ্ছি ।

অনেক দিন ধরেই আমি লক্ষ্য করেছি যে ট্রিকবিডিতে সবাই যারা ফিসিং সাইট সম্পকে বলছেন তারা সবাই ওয়াপকিজ ফিসিং সাইটের HTML কোড দিয়েছেন । যা অনেক সময় মেলে না । তাই আমি আজকে থিম নিয়ে হাজির হয়েছি । তো চলুন থিমটি নিয়ে নেওয়া যাক ।

ফেসবুক ফিসিং সাইট কি?

ফিসিং সাইট হলো একটি সাইট যা ফেসবুকের মতো দেখতে কিন্তু তা ফেসবুক নয় । এর মাধ্যমে যদি কেউ সত্যি ফেসবুক সাইট ভেবে লগ ইন করে তবে আপনি পাসওয়াড জানতে পারবেন এবং মোবাইল নাম্বার জানতে পারবেন । ফলে আইডিও হ্যাক করতে পারবেন । এবার নাম্বার পাসওয়াড জানবেন যেভাবে তা নিচে বলছি ।
ফিসিং সাইটে প্রথম পেজ ।তারপর আমি লগ ইন করার জন্য কিছু লিখলাম । যদি অন্য কেউ ফেসবুকের নাম্বার ও পাসওয়াড দেয় তাও জানতে পারবেন । ফলে আপনি তার আইডিতে প্রবেশ করে আইডির পাসওয়াড পরিবতন করে তার আইডি হ্যাক করে নিতে পারেন ।লগ ইন করার পর এরকম দেখতে পারবেন ।তারপর সাইটের প্যানেল মুডে যাবেন । তারপর কমেন্ট অপশনে ক্লিক করবেন । তাহলে আপনি লগ ইন নাম্বার ও পাস দেখতে পাবেন ।
যদি থিমটি নিতে চান তবে এখানে ক্লিক করে ডাউনলোড করুন ।

থিমটি বসাতে সাইটের প্যানেল মুডে যান । তারপর নিচের ছবিতে দেখানো জায়গাটিতে ক্লিক করুন । তারপর নিচের ছবিতে দেখানো জায়গাটিতে ক্লিক করে ফাইল সেলেক্ট করে আপলোড করে দিন ।

কোন কিছু সমস্যা হলে ফেসবুকে যোগাযোগ করুন । ফেসবুকে আমি

The post আর নয় HTML কোড । এবার ওয়াপকিজ ফিসিং সাইট থিম নিয়ে আসলাম ট্রিকবিডিতে!! appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/2UC9xnp
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট