ইউটিউব ভিডিও দেখুন কোন প্রকার এ্যাড ছাড়ায় (Bypass Trick)

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ।

আশা করছি আপনারা আল্লাহর রহমতে  সুস্থ্য আছেন ইনশা’আল্লাহ। এই শীতের সকালে আজকে আপনাদের জন্য সুন্দর একটি ট্রিক নিয়ে উপস্থিত হলাম আশা রাখি ভাল লাগবে।

আজকের ট্রিকে দেখাবো কিভাবে ইউটিউব ভিডিও দেখবেন কোন প্রকার এ্যাড ছাড়া। এখন অধিকাংশ মানুষই ইউটিউবে নাটক, সিনেমা বা বিভিন্ন ধরনের ভিডিও দেখে থাকি। আর এই ভিডিওর মধ্য নানা প্রকার এ্যাড এসে আমাদের বিরক্ত করে। তাই চলুন আজকে কিভাবে এই বিরক্তকর এ্যাড থেকে মুক্তি পাওয়া যায় সেটাই দেখা যাক।

এখন অনেক হয়তো বলবেন যে, Adblock Extension গুলো ব্যবহার করেলেই তো হয়। হ্যাঁ হবে, তবে অধিকাংশ সময়ে ইউটিউব পারমিশন দেয়না এই Adblock Extension গুলো ব্যবহার করার। তাই এই বাইপাস পদ্ধতি আশা করি বোঝাতে পেরেছি।

প্রথমে আপনাকে KMplayer টি ডাউনলোড করে নিতে হবে Player টি ইন্সটল করার পর নিচের স্ক্রিনশটটি মত দেখাবে। আপনারা ডান পার্শ্বে লক্ষ্য করলে দেখবেন অনেক গুলো এ্যাড দেখাচ্ছে এগুলো Player এর নিজস্ব এ্যাড। আমি যেই পদ্ধতি দেখাবো সেটাতে Plyer & YouTube এ্যাড দুটোই বন্ধ হবে।

এরপর নিচে দেওয়া Host File টি ডাউনলোর করুন।

Download

এখন নিচে দেওয়া লোকেশন লিংটি কপি করুন

C:\Windows\System32\drivers\etc

এইবার কিবোর্ড থেকে Windows bottom + R bottom টি প্রেস করুন। নিচে দেওয়া স্ক্রিনশটির মত আসবে ওখানে লিংটি পেস্ট করে ok করুন।

এখন নিচে দেওয়া ছবির মত দেখতে পাবেন এইবার ডাউনলোডকৃত Host File টি এই পেইজে replace করে দিন, কাজ শেষ।

যথারীতি KMplyer টি ওপেন করুন YouTube থেকে যে মুভি বা নাটক যেটা দেখতে মন চায় সেটার লিং কপি করে KMplyer, url এর পেস্ট করে ওকে করুন।

এখন দেখতে থাকুন যেটা মন চায়। কোন প্রকার এ্যাডের ঝামেলা ছাড়ায়।

Join Our Telegram for Any Questions

 

The post ইউটিউব ভিডিও দেখুন কোন প্রকার এ্যাড ছাড়ায় (Bypass Trick) appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/Ta8lcfw
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট