ছক্কা হাঁকিয়ে নিজের গাড়ির কাঁচ ভাঙলেন কেভিন ও’ব্রায়েন

ছক্কা হাঁকিয়ে নিজের গাড়ির কাঁচ ভাঙলেন কেভিন ও’ব্রায়েন সংগৃহীত

ছক্কা হাঁকিয়ে নিজের গাড়ির কাঁচ ভাঙলেন কেভিন ও’ব্রায়েন

নয়া দিগন্ত অনলাইন

cricket

তার ছক্কা হাঁকানোর ক্ষমতা ক্রিকেট মহলে সুবিদিত। কিন্তু তার বিশেষ এই ক্ষমতার জন্য যে তাকেই মূল্য চোকাতে হবে সেটা বোধহয় ঘুণাক্ষরেও টের পাননি আয়ারল্যান্ডের তারকা ব্যাটসম্যান কেভিন ও’ব্রায়েন। বৃহস্পতিবার ইন্টার-প্রভিনশিয়াল ক্রিকেট টুর্নামেন্টে ও’ব্রায়েনের হাঁকানো ছক্কা স্টেডিয়াম পার করে গিয়ে পড়ল তার নিজেরই গাড়ির কাঁচে। ভাঙল গাড়ির কাঁচ।

ক্রিকেট আয়ারল্যান্ড আয়োজিত টি-২০ এই প্রতিযোগিতায় এদিন ব্যাট হাতে রণমূর্তি ধারণ করেছিলেন তারকা আইরিশ ব্যাটসম্যান। রাজধানী ডাবলিনের পেমব্রোক ক্রিকেট ক্লাবের মাঠে লেইনস্টার লাইটনিংয়ের হয়ে ৩৭ বলে ৮২ রানের ধামাক্কা ইনিংস খেলেন কেভিন। তার বিধ্বংসী ইনিংস সাজানো ছিল ৮টি ওভার বাউন্ডারি দিয়ে। যার মধ্যে একটি আছড়ে গিয়ে পড়ে স্টেডিয়ামের বাইরে কেভিনের নিজেরই পার্ক করে রাখা গাড়িতে।

ঘটনায় ক্ষতিগ্রস্থ হয়েছে তার গাড়ির পিছনের কাঁচ। যা অবস্থা তাতে গাড়ির পিছনের কাঁচটি মেরামত ছাড়া আর কোনো গতি নেই। মজার এই ঘটনার ছবি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছে আয়ারল্যান্ড ক্রিকেট। ও’ব্রায়েনের গাড়ির ভাঙা কাঁচের ছবি টুইটারে পোস্ট করে তারা। তবে ছক্কা হাঁকিয়ে নিজের গাড়ির কাঁচ ভাঙলেও নর্থ-ওয়েস্ট ওয়ারিয়র্সের বিরুদ্ধে লেইনস্টার লাইটনিংকে জয় এনে দিয়েছে ও’ব্রায়েনের ব্যাট। যা তার কাছে সান্ত্বনা পুরস্কারের মতো।

বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ও’ব্রায়েনের ব্যাটে ভর করে প্রথমে ব্যাট করে ১২ ওভারে লাইটনিং তোলে ১২৪ রান। জবাবে আট উইকেট হারিয়ে ১০৪ রানের বেশি তুলতে পারেনি ওয়ারিয়র্স। ২০ রানে জয়লাভ করে ও’ব্রায়েনের দল।

উল্লেখ্য, চলতি মাসের শুরুতে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের তৃতীয় ওয়ানডে ম্যাচে দুরন্ত জয় পাওয়া আয়ারল্যান্ড দলের সদস্য ছিলেন ও’ব্রায়েন। পল স্টার্লিং এবং অ্যান্ডি বালবির্নির জোড়া শতরানে ইংল্যান্ডের ছুঁড়ে দেয়া ৩২৯ রানের লক্ষ্যমাত্রা তুলে জয়লাভ করে আইরিশরা। যদিও সিরিজের প্রথম দু’টি ম্যাচ হারের ফলে সিরিজ ১-২ ব্যবধানে হারতে হয় আইরিশদের।

সূত্র: কলকাতা



from The Daily Nayadiganta http://www.dailynayadiganta.com/cricket/524583/ছক্কা-হাঁকিয়ে-নিজের-গাড়ির-কাঁচ-ভাঙলেন-কেভিন-ওব্রায়েন
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট