কম দামে হোস্টিং কিনুন [১০০ টাকায় ১ বছর ২ জিবি হোস্টিং]

আসসালামু আলাইকুম। আশা করছি ভালো আছে। আজকে আমি আপনাদের জন্য দারুন একটি অফারের পোস্ট নিয়ে হাজির হলাম। যারা কম দামে সিপ্যানেল ওয়েব হোস্টিং খুঁজছেন তাদের জন্য এই পোস্টটি অনেক উপকারী হবে বলে আমি আশা করছি। বিভিন্ন ধরনের হোস্টিং প্যাকেজ অফারে দিচ্ছে এই হোস্টিং কোম্পানিটি তার মধ্যে সবচেয়ে কমদামে যে অফারটি সেটি হচ্ছে ১০০ টাকায় ১ বছরের জন্য সিপ্যানেল হোস্টিং।

আমার এই পোস্টটি প্রোমোশনাল মনে হলে এটি প্রোমোশনাল না। দারুন অফার হওয়ার পোস্ট করছি। ট্রিকবিডিতে পরবর্তীতে আমার নিয়মিত পোস্ট পাবেন। যে কোম্পানি এই অফার দিচ্ছে তার নাম হচ্ছে HOSTQU.COM। নতুন কোম্পানি হওয়ায় তারা এই ধরনের অফার দিচ্ছে মার্কেট ধরতে। মাত্র তিনদিন চলবে এই অফারে। তিন দিন পর অফার বন্ধ করে দেওয়া হবে। তো যারা কম খরচে হোস্টিং কিনতে চাচ্ছে তাদের জন্য এটি সুবর্ণ সুযোগ। আর স্প্যাম অর্ডার করবেন না। একের বেশী অর্ডার করবেন না। যাদের একান্তই হোস্টিং কেনা প্রয়োজন তারা অফারটিকে কাজে লাগাতে পারেন।

যারা নতুন ওয়েবসাইটের কাজ শুরু করতে চাচ্ছেন, টেস্ট, ডেমো প্রজেক্ট রান করতে চাচ্ছেন তাদের জন্য তাদের জন্য এই হোস্টিং প্যাকেজ/ প্যাকেজসমূহ সেরা সকল প্যাকেজ হতে পারে।

১০০ টাকায় ১ বছরের হোস্টিং প্যাকেজটি Affordable Hosting Package এর মধ্যে অন্তভুক্ত। Affordable Hosting Package এ আরো কিছু হোস্টিং প্যাকেজ রয়েছে। চলুন সব গুলো প্যাকেজ ও প্যাকেজের দাম এবং কেনার লিংক দেখে নেওয়া যাক।

আর এই অফার মাত্র তিনদিন চলবে। তিন দিন পর অফারটি বন্ধ করে দেওয়া হবে। একজন ব্যবহারকারী শুধুমাত্র একবারই এই হোস্টিং প্যাকেজ ক্রয় করতে পারবে। যারা হোস্টিং প্যাকেজ কিনতে চাচ্ছেন তারা আর দেরী করে এখনি হোস্টিং প্যাকেজটিকে লুফে নিন।

১০০ টাকায় ১বছর ২জিবি হোস্টিং

এই প্যাকেজটিতে যা কিছু অফার করা হচ্ছে সেগুলো হলোঃ

  • 2 GB SSD Storage
  • Unlimited MySQL Databases
  • Unlimited Website
  • cPanel Control Panel

১৫০ টাকায় ১ বছর ৫ জিবি হোস্টিং

এই প্যাকেজটিতে যা কিছু অফার করা হচ্ছে সেগুলো হলোঃ

  • 5 GB SSD Storage
  • Unlimited MySQL Databases
  • Unlimited Website
  • cPanel Control Panel

২০০ টাকায় ১ বছর ৫ জিবি হোস্টিং

এই প্যাকেজটিতে যা কিছু অফার করা হচ্ছে সেগুলো হলোঃ

  • 5 GB SSD Storage
  • Unlimited MySQL Databases
  • Unlimited Website
  • cPanel Control Panel

যেভাবে অফারের হোস্টিং প্যাকেজগুলো কিনবে

অফারের হোস্টিং প্যাকেজগুলো কিনতে আপনাকে প্রথমে ভিজিট করতে হবে এই লিংকে – https://www.hostqu.com/affordable-hosting/

এই লিংকে ভিজিট করার পর আপনাকে আপনার পছন্দের প্যাকেজটি নির্বাচন করতে হবে। হোস্টিং প্যাকেজ নির্বাচন করার পর আপনাকে প্রয়োজনীয় তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। যারা এই সেক্টরে কাজ করেন আশা করছি তারা জানেন কিভাবে প্যাকেজ ক্রয় করতে হবে। তারপরেও যদি কোন সমস্যা হয়ে সাপোর্টে ম্যাসেজ করবেন আপনাকে সমাধান দেওয়া হবে। এর পরে হোস্টিং প্যাকেজ অনুযায়ী পেমেন্ট করে দিবেন। পেমেন্ট করার কিছুক্ষণের মধ্যে আপনার হোস্টিং এক্টিভ হয়ে যাবে।

প্রিমিয়াম হোস্টিং

Affordable হোস্টিং ছাড়াও প্রিমিয়াম হোস্টিং এও ভালো অফার চলছে। আপনি চাইলে সেগুলো কিনতে পারেন। প্রিমিয়াম হোস্টিং এ ভালো কোয়ালিফিকেশন, ভালো স্পেসিফিকেশন, সেরা সার্ভার ও সাপোর্ট পাবেন। প্রিমিয়াম হোস্টিং প্যাকেজগুলো দেখতে ভিজিট করুন এই লিংকে – https://www.hostqu.com/offer/

এই ছিল হোস্টিং অফার নিয়ে আমার আজকের পোস্ট। আশা করছি পোস্টটি আপনার ভালো লেগেছে। পোস্টটি আপনার কেমন লেগেছে সেই সম্পর্কে মতামত জানাতে কমেন্ট করুন। ধন্যবাদ আপনাকে পোস্টটি পড়ার জন্য। পোস্টটি নিয়ে আপনার কোন জিজ্ঞাসা থাকলে কমেন্ট করতে পারেন। ভালো থাকুন সুস্থ থাকুন ট্রিকবিডির সাথেই থাকুন।

The post কম দামে হোস্টিং কিনুন [১০০ টাকায় ১ বছর ২ জিবি হোস্টিং] appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/GX7HQhE
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট