বাংলা আর্টিকেল লিখে ইনকাম করার 2 টি সেরা সাইট

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও ভালো আছি। আপনারা অনেকেই জানেন বাংলা লেখালেখি করে অনলাইন থেকে ইনকাম করা যায়। আজকে আমি আমার মোবাইল দিয়ে ইনকাম এর কিছু অভিজ্ঞতা শেয়ার করব

বাংলা লেখালেখি করে আয় করার জন্য আমি দুইটা সাইট দেখাবো, যে দুইটা সাইডে আমি কাজ করি। তো চলুন দেরী না করে শুরু করি

Grathor.com

এই ওয়েবসাইট থেকে বাংলা আর্টিকেল লিখে ইনকাম করা যায় আপনারা হয়তো অনেকেই জানেন, এই ওয়েবসাইটে কাজ করলে প্রতিটা আর্টিকেল এর বিনিময়ে আপনাকে তাৎক্ষণিক টাকা দেওয়া হয়। এই ওয়েবসাইট থেকে 3টা মাধ্যমে ইনকাম করা যায়

দেখুন Grathor এর আমার একাউন্টের টাকা

আর্টিকেল লিখে ইনকাম :  এই ওয়েবসাইটে আর্টিকেল লিখে ইনকাম করতে গেলে আপনাকে সর্বপ্রথম তাদের নিয়ম-নীতি মেনে আর্টিকেল লিখতে হবে। এবং প্রত্যেকটা আর্টিকেলের জন্য তাৎক্ষনিক কিছু টাকা এড হবে।

ভিউ থেকে ইনকাম:  আপনার লেখা প্রত্যেকটা আর্টিকেলের ভিউ এর জন্য আপনাকে টাকা দেওয়া হয়।  আপনার লেখা আর্টিকেল এর প্রত্যেকটা ভিউ এর জন্য 0.01 টাকা পাবেন। অর্থাৎ আপনার লেখা আর্টিকেল এর যদি 100 হয়, তাহলে এর জন্য আপনি এক টাকা পাবেন।

  • 100 ভিউ থেকে 1 টাকা 
  • 1000 ভিউ থেকে 10 টাকা

এখানে ভিউ এর জন্য টাকা অনেক কম। এটা আমার কাছে যুক্তিসংগত মনে হয়নি। এছাড়াও আপনি রেফারেল থেকে ইনকাম করতে পারবেন

Grathor থেকে টাকা তোলা

এখান থেকে টাকা তুলতে হলে আপনাকে অবশ্যই 1000 টাকা হতে হবে। 1000 টাকা বা এর বেশি টাকা হলেই আপনি Grathor  থেকে টাকা তুলতে পারবেন।

Grathor থেকে আপনি শুধুমাত্র বিকাশ এবং রিচার্জের মাধ্যমে টাকা তুলতে পারবেন। যখন আপনার 1000 টাকা বা তার বেশি হবে তারপরে আপনি টাকা তুলতে পারবেন।

বিশেষ দ্রষ্টব্য:  Grathor থেকে আমি এখনো টাকা তুলতে পারেনি, সুতরাং তাই  প্রমাণ দেখাতে পারতেছিনা

Blog.websoriful.com

বর্তমানে আরেকটি সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইট হচ্ছে websoriful.com. এখানে অনেক সুযোগ-সুবিধা রয়েছে যা অন্য কোন ওয়েবসাইট আমি খুঁজে পাইনি। নিচে কিছু বিস্তারিত ব্যাখ্যা করা হলো:

  • একাউন্ট করলে 10 টাকা বোনাস
  • প্রতি আর্টিকেল প্রকাশ 10 টাকা থেকে 200 টাকা পর্যন্ত  তাৎক্ষণিক বোনাস।
  • প্রতি 1000 ভিউ  = 500 টাকা
  • রেফারেল মেম্বার এর 20%

 যেহেতু websoriful ওয়েবসাইট থেকে 20 টাকা হলে আপনি মোবাইল রিচার্জের মাধ্যমে টাকা তুলতে পারতেছেন, সুতরাং আপনি একাউন্ট করলে 10 টাকা বোনাস পাবেন এবং আরেকটি আর্টিকেল প্রকাশ করলেই আপনি এই ওয়েবসাইট থেকে টাকা তুলতে পারবেন।

websoriful.com থেকে কিভাবে টাকা তুলব?

 Websoriful থেকে অনেক ভাবেই টাকা তোলা যায় নিচে টাকা তোলার মেথড গুলো সম্পর্কে আমি একটি স্ক্রিনশট দিচ্ছি

websoriful.com থেকে সবচেয়ে বড় সুবিধা হচ্ছে আপনি 20 টাকা হলে মোবাইল রিচার্জের টাকা নিতে পারতেছেন এবং 100 টাকায় হলে বিকাশ রকেট নগদ ইত্যাদির মাধ্যমে টাকা তুলতে পারবেন

আমি websoriful.com থেকে 1800+ টাকা ইনকাম করেছি আর্টিকেল এর মাধ্যমে।

websoriful সাইট থেকে ৩ ভাবে ইনকাম করা গেলেও আমার সবচেয়ে বেশি ইনকাম হয়েছে ভিউ থেকে। নিচে আমার ইনকামের পেমেন্ট নেওয়া স্ক্রিন সট গুলো দেখেন।

উপরের চিত্রটিতে দেখেছেন আমি রেফারেলের মাধ্যমে ইনকাম করেছি ২৫০ টাকা। এবং আমার একটি আর্টিকেল এর জন্য তাৎক্ষণিক আমাকে 10 টাকা দেয়া হয়েছিল। বাকি টাকাগুলো আমি আমার আর্টিকেল ভিউ এর মাধ্যমে ইনকাম করেছি। ভিউ এর ইনকামের জন্য আমি সোশ্যাল মিডিয়া মার্কেটিং করেছি। নিচে আমার টাকা তোলার স্ক্রিনশট দেখুন

উপরে দেখেছেন 2টা  নাম্বার থেকে আমাকে টাকা পাঠানো হয়েছে। এ নাম্বারে ফোন করতে পারেন। এগুলো শরিফুল ভাই এর নাম্বার।

উপরের চিত্রটি কে দেখেছেন আমি বিকাশ একাউন্ট থেকে স্ক্রিনশট দিয়েছি। আশা করি আপনি বিশ্বাস করবেন।

এখন প্রশ্ন হচ্ছে, অনেক ওয়েবসাইট থাকার পরেও কেন websoriful ওয়েবসাইটে  কাজ করব?

websorifulওয়েবসাইটে কাজ করো আমি দুইটি কারণ দেখাবো 

  1. খুব দ্রুত টাকা উইথড্র দিতে পারবেন।
  2. যেকোনো প্রয়োজনে আপনি শরিফুল ভাই সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন ফেসবুক, হোয়াটসঅ্যাপ অথবা ফোনে।

এছাড়াও ইনকাম খারাপ না। যেহেতু আমি দ্রুত টাকা তুলতে পারি এবং ২০ টাকা উইথড্র দেয়া সম্ভব। এবং যেকোনো প্রয়োজনে আমি শরিফুল ভাই এর সাথে কথা বলতে পারি। সুতরাং websoriful ওয়েবসাইট খুব ভালো।

আমার মনে হয় না, শরিফুল ভাই আপনার টাকা মেরে দেবে। কারন তিনি তার পার্সোনাল ইনফরমেশন শেয়ার করেছেন। তার ছবি, ফোন নাম্বার এবং গুগল ম্যাপ ইত্যাদি সবকিছু শেয়ার করেছেন।

Url: https://blog.websoriful.com/ref/atikul

The post বাংলা আর্টিকেল লিখে ইনকাম করার 2 টি সেরা সাইট appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/Nm4Li7g
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট