জিৎএর রাবণ মুভি লিংক নিয়ে নিন এক্ষুনি!!

আসসালামুআলাইকুম প্রিয় Trickbd

এর সকল সদস্যগণ।

কেমন আছেন সবাই

আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন সবাই।

আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি

আজকে আমি একটা মুভি রিভিউ করবো

মুভি টি হলো

“Raavan”

এই মুভিটি আপনাকে বোরিং করবে না এটা আমি

বলতে পারি।

এটি টালিউড এর বাংলা মুভি, এই মুভি তে অভিনয় করেছেন

জিৎ।

আমরা সবাই জানি জিৎ এর একেকটা মুভি মানেই সেই একশন

আর রোমান্টিক মুভি।

অনেক দিন পর আবার টালিউড রিমেক ছাড়া মুভি

তৈরি করা শুরু করেছে।

এই মুভিটির গল্প, কাস্টিং সবকিছুই নতুন।

কি বলবো আপনাদের, এই মুভি এর যেই একশন সিকুয়েন্স আর

কালার কোরিওগ্রাফি দেখলেই বুঝবেন।

Movie Name: Raavan

Release date: April 29, 2022 (India)

Language: Bangla

Running time: 2 hour 18 minute

পুরাই সাউথ এর মুভি এর ফিল পাবেন।

অনেক খুজাখুজি করে এই মুভির লিংক

পেয়েছি।

কিন্তু হল প্রিন্ট ভার্সন এই জন্য আন্তরিকভাবে আমি দুঃখিত।

ডাউনলোড করতে ক্লিক করুন

তো বন্ধুরা এই ছিল বিস্তারিত ।

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য।

যদি কোনো ভুল ত্রুটি থাকে

ধরিয়ে দেবেন শুধরে নেওয়ার চেষ্টা করব।

আল্লাহ্ হাফেজ।

যেকোনো প্রয়োজনে ফেসবুকে আমাকে পাবেন এই লিংকে

আমার ফেসবুক আইডি

The post জিৎএর রাবণ মুভি লিংক নিয়ে নিন এক্ষুনি!! appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/quEgLXY
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট