বাংলাদেশী শর্ট ফিল্ম “The village” দেখে নিন এখনি

আসসালামুয়ালাইকুম প্রিয় মেম্বার গণ

কেমন আছেন সবাই।

আশা করছি ভালোই আছেন আল্লাহর রহমতে

আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

ভালো আছি বলেই আজকে

আবার একটি পোস্ট নিয়ে চলে

এলাম আপনাদের মাঝে।

ফেসবুক ব্রাউজ করতে করতে

হটাৎ করে একটা ভিডিও

চলে

আসলো

তাই ভাবলাম দেখি।

The village er ট্রইলার

টা দেখে আমি পুরাই

অবাক।

এটা নাকি বাংলাদেশী

ওয়েবফিল্ম।

জাস্ট অসাধারণ।

সেই রকম কালার কোরিওগ্রাফি আর

একশন।

যতক্ষণ এই ওয়েব ফিল্ম টি চলতে

থাকবে আপনি চোখ সরাতে পারবেন না

এটা আমি গ্যারান্টি

দিতে পারবো

জানলে অবাক হবেন এর বাজেট

মাত্র ২০ হাজার টাকা

বলা যায় বাংলাদেশী তরুণ

যুবকদের মধ্যে একটা

অসাধারণ ক্রিয়েটিভিটি আছে।

আপনি দেখলে পুরাই হলিউড এর ফিল পাবেন।

আমি এটা বলতে পারি মাত্র ২০ হাজার টাকা

বাজেট এর এই ওয়েব ফিল্ম এর যে একশন

আর ভিডিও এডিটিং কোরিওগ্রাফি

বাংলাদেশী সব সিনেমা থেকে এটি

১০০ গুণ ভালো।

আপনারা চাইলে এটি এই

লিংক থেকে দেখতে পারেন।

দেখতে হলে এখানে ক্লিক করুন

দেখে নিরাশ হবেন না।

ধন্যবাদ সবাইকে পোস্টটি পড়ার জন্য।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন

এবং Trickbd এর সাথেই থাকবেন।

যেকোনো প্রয়োজনে ফেসবুকে আমাকে পাবেন এই লিংকে

আমার ফেসবুক আইডি

The post বাংলাদেশী শর্ট ফিল্ম “The village” দেখে নিন এখনি appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/jcrtkxf
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট