Who am I মুভি রিভিউ এবং ডাউনলোড লিংক নিয়ে নিন!!

আসসালামুয়ালাইকুম প্রিয় Trickbd এর সকল সদস্যগণ।

কেমন আছেন সবাই।

আশা করছি ভালোই আছেন।

আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

তাই তো নতুন একটি পোষ্ট নিয়ে হাজির

হলাম আপনাদের মাঝে।

আজকে আমি আলোচনা করবো বর্তমান সময় এর আলোচিত

সিনেমা “Who am I No system is safe”

মুভি সম্পর্কে।

মূলত এই সিনেমা টি রিলিজ হয় ২০১৪ সালে।

আমার জানামতে এটি রাশিয়ান বা সাউথ কোরিয়ান মুভি।

এই মুভিটি হ্যাকিং রিলেটেড মুভি,

যারা হ্যাকিং রিলেটেড মুভি পছন্দ করেন তাদের জন্য

পারফেক্ট একটা মুভি এটা।

MRX হলো পৃথিবীর সবচেয়ে বড় হ্যাকার।

যার অস্তিত্ত কেউ খুঁজে বের করতে পারে নী।

তাকে Dark Net এর সম্রাট বলা হয়।

ইনভেস্টিগেশন টিম কখনও তাকে খুজে বের করতে পারে নী।

এই মুভিতে বেঞ্জামিন নামে একটা সাধারণ মানুষ আছে

যার ইচ্ছা ছিল সুপার হিরো হবে তবে সে তার কাজ কর্মে

বার বার ব্যার্থ হয়। সে MRX সম্পর্কে জানতে পারে

তারপর তার সাথে যোগাযোগ করার চেষ্টা করতে

সে নিজে হ্যাকিং নিয়ে কাজ করতে থাকে

তবে শেষ পর্যায়ে MRX তাকে পাত্তাই দেই না।

এই মুভিটা শুরু থেকে আপনার কৌতূহল জাগবে পরে

কি হবে,

এই মুভি এর আসল টুইস্ট হলো শেষ এর দিকে,,

অবাক হয়ে যাবেন আপনি শেষ পর্যন্ত দেখলে।

আমি আজ পর্যন্ত যতগুলো হ্যাকিং রিলেটেড মুভি দেখেছি

তার মধ্যে এটা আমার অনেক ভালো লেগেছে, তাই ভাবলাম

আপনাদের মাঝে শেয়ার করি।

নিচের লিংক থেকে ডাউনলোড করে নিতে পারেন।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

যেকোনো প্রয়োজনে ফেসবুকে আমাকে পাবেন এই লিংকে

আমার ফেসবুক আইডি

The post Who am I মুভি রিভিউ এবং ডাউনলোড লিংক নিয়ে নিন!! appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/pfBaoUu
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট