AI দিয়ে ফটো এডিট করার সব টুল একটি অ্যাপে (With Mod app)

আসসালামু আলাইকুম। আশা করি সকলে ভালো আছেন।

 

আজকে দারুন একটি টপিক নিয়ে আলোচনা করতে যাচ্ছি। বর্তমানে ফটো এডিট করার জন্য অনলাইনে অনেক ওয়েবসাইট বা অ্যাপ পাওয়া যায় কিন্তু এগুলোর বেশিরভাগই প্যাইড। তাছাড়া যেগুলো ফ্রি ইউজ করা যায় সেগুলো খুব কম সার্ভিস দিয়ে থাকে বা লিমিটেশন থাকে। কিন্তু আজকে আমি এমন একটি অ্যাপ শেয়ার করব যার মাধ্যমে সবকিছু আনলিমিটেড এবং অনলাইনে থাকা সব এই গুলো একসাথে পাবেন এবং অন্যান্য এআই টুল গুলোর চেয়ে এটি অনেক বেশি ফাস্ট কাজ করে। বিষয়টি হয়তো অনেকেই জানেন আবার অনেকেই জানেন না। তাই যারা জানেন না তাদের জন্য এই পোস্টটি। তো চলুন শুরু করা যাক।

প্রথমে এখান থেকে অ্যাপটি ডাউনলোড করে নিনঃ

Premium Mod Apk 

Play Store

ফিচার সমূহঃ


এই  অনেক ফিচার পেয়ে যাবেন । তার মধ্যে কিছু উল্লেখযোগ্য ফিচার আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করছি।

AI Filters


এর মাধ্যমে আপনি যে কোন ফটোর পুরো vibe চেঞ্জ করে ফেলতে পারবেন। যেমন নিচে কিছু উদাহরণ দেওয়া হল :

AI Expand


এই নামটির সাথে হয়তো বা আপনারা অনেকেই পরিচিত। আমরা সাধারণত এডোবি ফায়ার ফ্লাই দিয়ে ফটো Expand করে থাকি। কিন্তু সেখানে আমরা একটি সমস্যা ফেস করি । আর সমস্যাটি হলো একটি ফটো কিছুক্ষণ কাজ করার পর আমাদেরকে লিমিটেশন দিয়ে দেয়। অর্থাৎ এরপরে আমরা আর কাজ করতে পারি না একমাত্র সাবসক্রিপশন নেওয়া ছাড়া। কিন্তু এই অ্যাপটিতে আপনারা আনলিমিটেড ফটো এডিট করতে পারবেন। নিচে  উদাহরণ একটি দেওয়া হল :

Sky replacement


এই টুলটির মাধ্যমে আপনারা আপনাদের ফটোর আকাশ খুব সহজেই পরিবর্তন করতে পারবেন। আমরা যদি অন্যান্য অ্যাপস দিয়ে এটি করতে চাই তাহলে আগে আমাদের ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করতে হয় তারপর একটি স্কাই এর ফটো অ্যাড করে তারপর এই কাজটি করতে হয়। কিন্তু এর মাধ্যমে আপনারা জাস্ট শুধুমাত্র একটি ক্লিকে আপনাদের ফটোর আকাশ পরিবর্তন করতে পারবেন।

AI Background change


এই টুলটির মাধ্যমে আপনারা খুব সহজেই একটি ফটোর ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করতে পারবেন শুধুমাত্র একটি ক্লিকের মাধ্যমে। এখানে আপনাকে অন্য কোন ব্যাকগ্রাউন্ড ডাউনলোড করে এনে বসাতে হবে না। এখানে কিছু প্রিসেট দেওয়া আছে। আপনি চাইলে আপনার মন মত prompt দিয়েও করতে পারবেন।

Color filter


এই টুলটির মাধ্যমে আপনারা আপনাদের ফটো কালার গ্রেডিং করতে পারবেন। এখানে কোন কালার ফিল্টার ব্যবহার করলে AI এর মাধ্যমে আপনার ফেস অটোমেটিক ডিটেক্ট করে ফেস এর কালার ঠিক রাখে । নিচে একটি উদাহরণ দেওয়া হল:

AI transform


আমার মোস্ট ফেভারিট এটি। এডোবি ফায়ার ফ্লাই এর জেনারেটিভ এ আই এর অল্টারনেটিভ এটি। এখানে আপনি আনলিমিটেড ফটো এডিট করতে পারবেন। আপনি সিলেক্ট করে কমান্ড দিয়ে যেকোনো কিছু পরিবর্তন করতে পারবেন বা কিছু অ্যাড করতে পারবেন। আর এটি এডোবি ফায়ার ফ্লাই এর চেয়ে দশগুণ স্পিড এ কাজ করে।

Face swap


এটি হচ্ছে deep fake AI । অর্থাৎ  এই টুলটির মাধ্যমে আপনি যে কারো চেহারা অন্য কোন চেহারার সাথে পরিবর্তন করতে পারবেন।

 

 

আশা করছি আপনাদের পোস্টটি অনেক ভালো লাগবে। কারো কোন সমস্যা হলে আমাকে কমেন্টে জানাতে পারেন।

তো আজকের মত এখানেই বিদায় নিচ্ছি । সকলে ভালো থাকবেন সুস্থ থাকবেন।

The post AI দিয়ে ফটো এডিট করার সব টুল একটি অ্যাপে (With Mod app) appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/9wsc3YD
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট