গ্রামীণসিমে ৫০০ এমবি এবং ১০ মিনিট সম্পূর্ণ ফ্রিতে {বিস্তারিত পোস্টে}

আসসালামু আলাইকুম,
সকলে কেমন আছেন…??
আশাকরি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আর যারা নিয়মিত ট্রিকবিডির সাথে থাকেন তাদের ভালো থাকারই কথা। কেননা এখান থেকে আমরা প্রতিনিয়ত অনেক অজানা বিষয়গুলো জানতে ও শিখতে পারি। আজকের পোষ্টে আপনাদের দেখাবো যেভাবে আপনারা গ্রামীণসিমে ৫০০ এমবি এবং ১০ মিনিট একদম ফ্রিতে নিবেন।
বর্তমান ঘূর্ণিঝড় সময় উপলক্ষে গ্রামীণসিম সাধারণ মানুষের কথা ভেবে এ অফারটি দিয়েছে কিন্তু উল্লিখিত এরিয়া ছাড়াও অন্য এলাকায় অবস্থিত মানুষজনও এ অফারটি পাচ্ছে আমি নিজেও পেয়েছি। কোড ডায়াল করে sorry লেখা আসলেও বারবার চেষ্টা করতে থাকুন আশাকরছি চলে আসবে মাঝে মাঝে কোড সমস্যা হচ্ছে।
তো দেখুন গ্রামীণ সিমের অফারটি।

নিচের কোডটি তুলুন

আপনার সিমে ডায়াল করুন

অফার চালু হয়ে গেছে

দেখুন চলে এসেছে

আমার দুইটা সিমে নিয়েছি তার প্রমাণ

আমি উপরে উল্লিখিত এরিয়ার মধ্যে না তারপরও পেয়েছি আশাকরি আপনারাও পাবেন। যারা পাবেন অবশ্যই কমেন্ট করে যাবেন।

আশাকরি বুঝতে পেরেছেন।
“প্রতিনিয়ত সবার আগে Technology রিলেটেড ভিডিও পেতে চাইলে আমার ইউটিউব চ্যানেল BD TRICK SH সাবসক্রাইব করবেন,ইউটিউবে BD TRICK SH লিখে সার্চ দিলে চ্যানেলটি পেয়ে যাবেন।

★আমার আগের পোষ্ট যারা মিস করেছেন নিচে ক্লিক করে দেখেনিনঃ

বাংলালিংক সিমে ১ জিবি ইন্টারনেট সম্পূর্ণ ফ্রিতে নিয়েনিন
★★প্রতিনিয়ত এরকম টেকনোলজি বিষয়ক পোস্ট সবার আগে দেখতে ভিজিট করুন আমার ওয়েবসাইট𝘄𝘄𝘄.𝘀𝘁𝗲𝗰𝗵𝘁𝘂𝗻𝗲.𝗯𝗹𝗼𝗴𝘀𝗽𝗼𝘁.𝗰𝗼𝗺
★কোনো প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করতে ফেসবুক পেজ BD TRICK SH এ মেসেজ দিনBDTRICKSH
সকলে ভালো থাকুন,সুস্থ থাকুন

The post গ্রামীণসিমে ৫০০ এমবি এবং ১০ মিনিট সম্পূর্ণ ফ্রিতে {বিস্তারিত পোস্টে} appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/x4VRCSH
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট