Telegram Premium Tutorial যেভাবে টেলিগ্রাম মুড করবেন।

Telegram Premium Tutorial

আসসালামু আলাইকুম। 

আসা করি সবাই অনেক ভালো আছেন এবং সুস্থ আছেন। 

 

আজকে আমরা দেখবো কীভাবে Telegram Apk টিকে সম্পূর্ণ ফ্রিতে মুড করা যায়। এটাতে প্রায় সব প্রিমিয়াম ফিচার গুলো ব্যাবহার করতে পারবেন। কিন্তু অন্য কেউ দেখতে পারবেনা যে আপনি প্রিমিয়াম ফিচার ব্যাবহার করছেন। আপনি হাই স্পিডে ফাইল ডাউনলোড বা আপলোড, ২ জিবির বেশি ফাইল আপলোড, ৫ টার বেশি চ্যাট পিন করা, ফল্ডার আর বেশ কিছু ফিচার ব্যাবহার করতে পারবেন। 

 

এখন প্রশ্ন আসতে পারে যে এই মুডটা কতটা সেফ?

আমি ৩-৪ মাস থেকে এই ভাবে মুড করে ব্যাবহার করে আসছি। আমার কোনো Account এ এখন পর্যন্ত কোনো সমস্যা হয় নি। তবে সামনে হবে কিনা এটা বলা যাচ্ছে না। তাই সব কিছু নিজ দায়িত্বে করবেন। 

 

প্রথমেই আমরা Playstore থেকে Telegram App টি ইন্সটল করে নিবো৷ এরপর আমদের আরো দুইটা App লাগবে MT Manager এবং NP Manager App দুইটার লিংক পোস্টের শেষে দেওয়া থাকবে। 

 

প্রথমেই আপনার Account টি কোনো 3rd Party Telegram এ Login করে নিবেন। আমি এ ক্ষেত্রে Telegram X ব্যাবহার করছি। 

 

এখন MT Manager Open করুন। তারপর উপরের বাম কোনার মেনু বাটনে ক্লিক করুন। 

এখন Extract Apk অপশনে ক্লিক করুন। 

এবার Telegram খুজে বের করে Select করুন।

এখন EXTRACT APK বাটনে ক্লিক করুন। 

কিছুক্ষন অপেক্ষা করবো। তারপর Locates বাটনে ক্লিক করবো। 

এখানে Telegram নামে একটি ফাইল দেখতে পাবো। ফাইলটি apks ফর্মেটে থাকতে পারে। এটা পরিবর্তন করে apk বানাতে হবে। এর আগে আমরা ফাইলটির উপর ক্লিক করে View বাটনে ক্লিক করবো। 

এখন MT Manager এর ডান দিকে যেকোনো একটি ফোল্ডার সিলেক্ট করবো। বা নতুন একটি ফোল্ডারও বানাতে পারেন। 

ফোল্ডার ওপেন করার পর বাম দিকের base.apk নামের ফাইলটিতে চাপ দিয়ে ধরে রাখবো। তাহলে একটি Pop-up আসবে এখানে Extract বাটনে ক্লিক করবেন। তাহলে ডান দিকের ফোল্ডারে base.apk ফাইলটি কপি হয়ে যাবে। 

এখন আমরা NP Manager App টি ওপেন করবো। App টি Open করার সময় ইন্টারনেট সংযোগ বন্ধ রাখবেন। ইন্টারনেট সংযোগ থাকলে কোনো সমস্যা নাই। তবে এক্ষেত্রে app টি ওপেন হতে একটু বেশি সময় নেয়।  NP Manager ওপেন করার পর। আমরা MT Manager এ ডান দিকে যে ফোল্ডারটি ওপেন করেছিলাম ঐ ফোল্ডারটি ওপেন করবো। তাহলে base.apk ফাইলটি দেখতে পাবো। এখন এই ফাইলটিতে ক্লিক করে Function বাটনে ক্লিক করবো। 

তারপর Remove Signature Verification অপশটি খুজে বের করে। সেটাতে ক্লিক করবো। 

তারপর Kill Signature Verification ++2.0 এই অপশনটি সিলেক্ট করবো। 

তারপর কোনো কিছুতে হাত না দিয়ে Ok বাটনে ক্লিক করবো। এই কাজ গুলো করার সময় ডিভাইসটি ইন্টারনেট এর সাথে যুক্ত থাকতে হবে।  App ওপেন করার পর যদি কাজ না করে তাহলে Data On করে ঢুকবেন 🙂 Signature Verification Complete হওয়ার পর।

base_kill.apk নামে নতুন একটি ফাইল পাবেন। এখন base.apk ফাইলটি ডিলিট করে। নতুন যেই ফাইলটি পেলাম ওটার rename করে base.apk করব। 

এবার বাম দিকে MT Manager এর ফাইলটি ওপেন করবো। MT2>apks. তারপর Telegram apks ফাইলটি সিলেক্ট করে view zip বাটনে ক্লিক করবো।

তারপর ডান দিকে base.apk ফাইলটিতে চাপ দিয়ে ধরে রেখে add to বাটনে ক্লিক করবো।

এখন বাম দিকে ক্লিক করে ব্যাক করবো। তারপর telegram apks ফাইলে ক্লিক করে Convert to apk বাটনে ক্লিক করবো। কিছুক্ষন অপেক্ষা করবো। তাহলে apks থেকে কনভার্ট হয়ে apk হয়ে যাবে।

এখন পুনোরায় MT Manager ওপেন করে MT Manager এর ফোল্ডার ওপেন করবো। সেখানে Telegram apk ফাইলে ক্লিক করে view বাটনে ক্লিক করবো। এখন এখানে classes.dex ফাইলে ক্লিক করবো। 

Dex Editor Plus বাটনে ক্লিক করবো। তারপর Select All বাটনে ক্লিক করে Ok বাটনে ক্লিক করবো।

এখন সার্চ বাটনে ক্লিক করে সার্চ অপশনে ক্লিক করবো। 

সার্চ বক্সে Premium লিখবো। এবং  Search Type : Method Name সিলেক্ট করবো। নিচে Exactly Match টিক থাকতে পারে সেটা আনটিক করে Ok বাটনে ক্লিক করবো। 

তারপর Message Cntroller অপশনের ৫ নাম্বার  লাইনে ক্লিক করবো। 

কয়েক লাইন নিচে এই লিখাটি দেখতে পাবেন। এখানে const/4 p1, 0x0 এর পরিবর্তে const/4 p1, 0x1 লিখুন এবং Save বাটনে ক্লিক করে বেরিয়ে আসুন। এখানে 0 মানে Premium Off আর 1 মানে Premium On

তারপর User Config অপশনের ৪ নাম্বার  লাইন সিলেক্ট করুন। এখন রেজিস্টার এর নিচে একটা নতুন লাইন বানান। 

এখানে এই কোডটি লিখুন বা কপি পেস্ট করুন। 

const/4 v0, 0x1

 

return v0

 

 

Save বাটনে ক্লিক করে বেরিয়ে আসুন। আপনি বাকি গুলা এইভাবে 0x0 Change করে 0x1 এই ভাবে প্রিমিয়াম করে নিতে পারেন। আবার না করলেও সমস্যা নাই। এখন উপরের ডান দিকের এই বাটনটিতে ক্লিক করুন।

 

তারপর ব্যাক বাটনে ক্লিক করে বেরিয়ে আসুন। এবং Ok বাটনে ক্লিক করুন।

আমাদের Premium বানানোর কাজ শেষ। এখন Telegram এর apk ফাইলটি Install করে লগিন করুন। দেখুন প্রিমিয়াম Unlock হয়ে গেছে। 



 

যেকোনো সমস্যা হলে টেলিগ্রামে ম্যাসেজ করতে পারেন বা কমেন্টেও সমস্যা জানাতে পারেন। 

আল্লাহ হাফেজ। 

The post Telegram Premium Tutorial যেভাবে টেলিগ্রাম মুড করবেন। appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/jmAgZtO
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট