নিয়ে নিন Proxifier এর Licence Key LIFETIME এর জন্য [Windows Only]

হ্যালো বন্ধুরা কি অবস্থা তোমাদের সবার?

আশা করি তোমরা সবাই ভালো আছো।

আজকের পোস্টটি অনেক ইম্পরট্যান্ট, কারণ আমি জানি অনেকে আছে যারা, Proxifier অ্যাপসটি ব্যবহার করে থাকে।

এবং আমি এটাও জানি যে তাদের মধ্যে অনেকেই ক্র্যাক ফাইল ব্যবহার করে থাকে।

সো আজকে তাদের জন্য এটি খুশির খবর। কারণ আমি তোমাদের সাথে শেয়ার করতে যাচ্ছি, Proxifier এর লাইফ টাইম লাইসেন্স একদম অরজিনাল ।

তো যারা নিজের ওয়াইফাই এর স্পিড বাইপাস করতে চান তাদের জন্য তো এই সফটওয়্যারটির কোন বিকল্প নেই।

আর কথা হচ্ছে এই লাইসেন্সটি আপনি সারা জীবন ব্যবহার করতে পারবেন ।

মানে আপনি একবার এক্টিভেট করলে আপনার সফটওয়্যার এর লাইসেন্স থেকে যাবে সারা জীবন।

তো আমি জানি না এটা কতক্ষণ চলবে বা কতক্ষণ কাজ করবে এ লাইসেন্সটা।

তাই যত দ্রুত সম্ভব সফটওয়্যারটি ডাউনলোড করে আপনারা একটিভ করে নিন।

চলুন স্টেপ বাই স্টেপ আমি আপনাদেরকে সব বুঝিয়ে দিচ্ছি।

সবার প্রথমে এই লিংক থেকে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন

ডাউনলোড হওয়ার পরে নেক্সট নেক্সট করে আমরা সফটওয়্যারটি ইন্সটল করে নেব।

এবার আমরা এখান থেকে সফটওয়্যারটি ওপেন করব এবং আমাদের লাইসেন্স এড করে দেব।

একটু কষ্ট করে স্ক্রিনশট গুলো ফলো করেন তাহলে সব বুঝতে পারবেন কিভাবে আমি কি করতেছি।

উপরের বক্সে আপনি যেকোন নাম দিতে পারেন কোন সমস্যা নেই।

নিচের বক্সে আপনি নিচ থেকে যেকোনো একটি লাইসেন্স key নিয়ে বসিয়ে দিন।

Key1: YTZGN-FYT53-J253L-ZQZS4-YLBN9

Key2: K7Z4N-H28T5-62RWK-UFEMZ-8BJWM

 

স্ক্রিনশট দেখুন আমি যেভাবে করেছি আপনিও সেভাবে করে নিবেন।

দেখুন আমার রেজিস্ট্রেশন কমপ্লিট হয়ে গেছে।

এখন ইনজয় করুন আপনিও।

দেরি না করে তাড়াতাড়ি ডাউনলোড করে ইন্সটল করে ফেলুন।

তো এই ছিল আজকের পোস্ট , আশা করি আপনাদের ভাল লেগেছে ।

যদি ভালো লেগে থাকে তাহলে কমেন্ট করে জানতে ভুলবেন না।

দেখা হচ্ছে নেক্সট কোন পোস্টে ততক্ষণ পর্যন্ত বাই বাই।

সৌজন্যে আমার সাইট 

The post নিয়ে নিন Proxifier এর Licence Key LIFETIME এর জন্য [Windows Only] appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/30kLbvM
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট