হ্যাকিং এর সমাহার। Update All In One হ্যাকিং টেলিগ্রাম বট। ফিশিং, অটো লাইক,ফলোয়ার,ফ্রী-ফায়ার,লাইভ ভিডিও ক্যামেরা হ্যাক,কন্ঠ হ্যাক, ড্রাইভ সর্ট ইত্যাদি

আসসালামু আলাইকুম আশা করি সবাই ভাল আছেন তো বরাবর আপডেট একটি আপডেট টেলিগ্রাম বট নিয়ে হাজির হলাম।

যেখানে রয়েছে সব পাওয়ার ফুল হ্যাকিং সিস্টেম বলতে পারেন হ্যাকিংয়ের বাজার আপনার কোন প্রকার কোডিং দক্ষতা ছাড়াই মাত্র এক মিনিটের মধ্যে পাওয়ারফুল হ্যাকিং লিংক তৈরি করতে পারবেন।

আপডেট এর মেইন আকর্ষণ টা’য় হচ্ছে এখান থেকে আপনারা ফ্রী তে পার্মানেন্ট লিংক পাবেন।

আপনাদের জন্য কিছু পেইড সিস্টেম বিনামূল্যে দেওয়া হয়েছে আপনার এগুলো ফ্রিতে ব্যবহার করতে পারেন।

/readMore এ ক্লিক করে নোটিস টা অবশ্যই পড়ে নিবেন। এটা শুধুমাত্র শিক্ষনীয় উদ্দেশ্যে প্রোভাইড করা হলো কোন খারাপ কাজে ব্যবহার করে, কোনো অপরাধ  করলে এর জন্য আপনি দায়ী থাকবেন আমি  বা Trickbd দ্বায়ী থকবো না। 

আপডেট হ্যাকিং টেলিগ্রাম বট এর ফিচারস সমূহ:

𝗖𝗵𝗮𝗿𝗮𝗰𝘁𝗲𝗿𝗶𝘀𝘁𝗶𝗰𝘀 𝗼𝗳 𝘁𝗵𝗶𝘀 𝗯𝗼𝘁 :

𝟭/ 𝗦𝗼𝗰𝗶𝗮𝗹 𝗣𝗵𝗶𝘀𝗶𝗻𝗴 𝗛𝗮𝗰𝗸

𝟮/ 𝗙𝗿𝗼𝗻𝘁 & 𝗕𝗮𝗰𝗸 𝗖𝗮𝗺𝗲𝗿𝗮 𝗛𝗮𝗰𝗸

𝟯/ 𝗩𝗶𝗱𝗲𝗼 𝗦𝘆𝘀𝘁𝗲𝗺 𝗖𝗮𝗺𝗲𝗿𝗮 𝗛𝗮𝗰𝗸

𝟰/ 𝗩𝗶𝗰𝘁𝗶𝗺 𝗩𝗼𝗶𝗰𝗲 𝗛𝗮𝗰𝗸

𝟱/ 𝗚𝗗𝗿𝗶𝘃𝗲 𝗗𝗶𝗿𝗲𝗰𝘁 𝗗𝗼𝘄𝗻𝗹𝗼𝗮𝗱 𝗟𝗶𝗻𝗸

𝟲/ 𝗘𝗺𝗮𝗶𝗹 𝗕𝗢𝗠𝗕𝗘𝗥

𝟳/ 𝗥𝗲𝗽𝗲𝗮𝘁 𝗧𝗲𝘅𝘁 & 𝗡𝘂𝗺𝗯𝗲𝗿 𝗧𝗼𝗼𝗹𝘀

যাইহোক বিস্তারিত কিছু সামারি বলে নিলাম এখনো সেই মেইন পয়েন্টে।

প্রথমে আপনারা আমার নিচে দেওয়া লিঙ্ক থেকে টেলিগ্রাম বট টি ওপেন করে নেবেন।

এরপর এখানে স্টার্ট অপশনে ক্লিক করবেন।
তারপর আপনাদের সামনে এরকম একটা রিপ্লাই দেবে। এখানে আপনি কমান্ডে লিস্ট এ ক্লিক করে সবগুলো কমান্ড দেখে নিতে পারেন।

এখন আসি কিভাবে হ্যাক করবেন।

পয়েন্ট নম্বর ১ : ক্যামেরা হ্যাক, ভিডিও আকারে হ্যাক-

ক্যামেরা হ্যাক করার জন্য প্রথমে আপনারা CAM HACK option এ ক্লিক করবেন।

দেখুন এক সেকেন্ডে আমাকে ক্যামেরা হ্যাক করার লিংক তৈরি করে দিল আমরা এই লিঙ্কের মাধ্যমে ছবি তুলতে পারবো একই সাথে ভিডিও আকারে হ্যাক করতে পারবো।

তো আমি একটা লিংক ওপেন করে নিলাম।

লিংক ওপেন করে নিলে এরকম একটা Page সো করবে এবং ভিক্টিম বুঝবে যে, এখানে লোডিং হচ্ছে এবং সে বুঝতে পারবে না যে তার ক্যামেরাটা হ্যাক হয়েছে 😁

দেখেন বট এ হ্যাক করা ছবি চলে আসছে।

ভিডিও আকারে হ্যাক করার জন্য আপনারা ২য় লিংক টি ব্যবহার করবেন।

দেখেন আমাকে ভিডিও আকার হ্যাক করে দিয়েছে। আপনারা এই লিংক গুলো কে অবশ্যই মাস্কিং করে নিবেন তাহলে অনেক সুবিধা পাবেন। কিভাবে মাস্কিং করবেন, সেটা আমি শেষে দেখাবো।

 

পয়েন্ট ০২: ফিশিং এট্যাক হ্যাকিং টুলস :

এখানে Hacked Tools Option এ ক্লিক করবেন।

এখানে আপনি যে হ্যাকিং তৈরি করতে চান, সেই হ্যাকিং কমান্ড এর উপর ক্লিক করবেন।

উদাহরণ হিসেবে আমি ফেসবুকের উপর ক্লিক করলাম।

এরপর আপনার এখান থেকে হ্যাকিং লিংক তৈরি করে Copy করে আপনার victim কে দিবেন।

Victim বুঝবে যে এটা অ্যাকাউন্ট ব্লু ভেরিফাই সেটার লোভে পড়ে যখন লগইন করবে এরকম Page আসবে।

তো আমি এখানে লগইন করলাম এবং টেলিগ্রাম বট ওপেন করলে দেখতে পারবেন

যে আমি যেটা দিয়ে লগইন করেছিলাম সেটা আমার বট এ চলে আসছে।

 

 

পয়েন্ট ৩ : ভয়েস বা ভিকটিমের কন্ঠ হ্যাক করবেন যেভাবে!

আবার আপনারা Hack Tools অপশনে ক্লিক করবেন, এরপর Voice-Hack কমান্ড এর উপর ক্লিক করবেন।

তারপর দেখবেন এখানে দুটি লিংক দেয়া হইছে, বাংলা সং এবং একটি ইংরেজির সং এখানে হচ্ছে বাংলাদেশের জন্য ব্যবহার করতে পারেন। এবং আমেরিকা বা বিভিন্ন দেশের জন্য ব্যবহার করতে পারে ইংরেজি গানের লিংক, দুটোর কাজ একই।

তো আমি একটা লিংক ওপেন করলাম এরপর দেখেন কিরকম আসছে😂 Victim দেে বুঝবে যেখানে হয়তো বা ভয়েস থেকে গান তৈরি করা যায় সেটার লোভে পড়ে যখন সে Start Recoed এ ক্লিক করে গান বলবে ।

এবং দেখতে পারবেন, অটোমেটিক ভাবে তার গান

এবং ভয়েস সব বট এ চলে আসছে।

পয়েন্ট ৪:

পনার হ্যাকিং লিংকগুলো মাস্কিং করার জন্য Mask লিংক অপশনে ক্লিক করবেন.

 

এরপর আপনার কাছে লিংক চাওয়া হবে। তারপর আপনার মাস্কিং লিংকটা দিয়ে দিবেন।


এরপর দেখতে পারবেন যে আপনার লিংক থেকে মাস্কিং করে দিয়েছে।

BOT LINK

Open Telegram Bot

কোন সমস্যা হলে,  আমাকে কমেন্টে করে জানাবেন আমি ঠিক করে দেব।

সবাইকে ধন্যবাদ।

The post হ্যাকিং এর সমাহার। Update All In One হ্যাকিং টেলিগ্রাম বট। ফিশিং, অটো লাইক,ফলোয়ার,ফ্রী-ফায়ার,লাইভ ভিডিও ক্যামেরা হ্যাক,কন্ঠ হ্যাক, ড্রাইভ সর্ট ইত্যাদি appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/2XFfpLH
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট