Binance P2P তে সাবধান NAGAD নাম ব্যবহার করে ফেইক পেমেন্ট 😧

আসসালামু আলাইকুম, আশা করি প্রত্যকে মহান আল্লাহর রহমতে ভালো ও সুস্থ আছেন। আজ আবার চলে আসলাম নতুন একটি বিষয় আপনাদের সাথে শেয়ার করার জন্য যেটি আমার সাথে আজ ঘটেছে।

আমরা অনলাইনে যারা ইনকাম করি বা ইনকাম করার জন্য এর আসে পাশেই থাকি তারা সবাই জানি Binance কত বড় একটি ক্রিপ্টো এক্সচেইঞ্জার ও কম্পানি।

বাইনেন্স এ P2P ট্রেড সমন্ধে আশা করি আপনারা সবাই জানেন। যেখানে আপনি সরাসরি ক্রিপ্ট ডলার বাই সেল করতে পারবেন বিকাশ, নগদ রকেটের মাধ্যমে।

এই P2P তেই আজ একটুর জন্য আল্লাহর রহমতে বেচে গেলাম। আলহামদুলিল্লাহ। কিভাবে কি হল তা জানতে সম্পূর্ণ পোস্ট টি পড়ুন ও অন্যান্যদের সাথে শেয়ার করুন যাতে আপনার বন্ধু, পরিবারের কেউ এই ফাদে না পড়ে।

আজ 89.97 USDT সেল করার জন্য P2P তে এই মারচেন্টকে সিলেক্ট করেছিলাম।

ভালো করলে লক্ষ্য করবেন তার সাক্সেস পারসেন্টেজ 40% নিচে। যেটা আমি লক্ষ্য করিনি। অবশ্যই আপনারা লক্ষ্য করে নিবেন আমার মত বোকামি করবেন না।

আসল কাহিনি তো মাত্র শুরু হল, 89.97 USDT তে মারচেন্টের ডলার রেট অনুযায়ি ১০৩২৮.৫৫৳ আসে। আমি হিসেব করে অর্ডার করলাম। তখন আমার নগদে পূর্ব থেকেই ১৪৯০০৳ আছে।

কিছুক্ষন পর মোবাইলে “NAGAD” থেকেই একটি মানি রিসিভ এর মেসেজ আসল। আমি মেসেজ চেক করলাম।

সম্পূর্ণ ভাবে কনফার্ম হবার জন্য নগদ এপে চেক করলাম সেখানে কোন নতুন ট্রাঞ্জেকশন এড হয়নি।

আমি হয়ত ভাবলাম আমার নেট প্রবলেম তাই *167# দিয়ে চেক করলাম কিন্ত সেখানেও দেখি কোন ব্যলেন্স এড হয়নি। আমি কিছুটা ভয় পেয়ে গেলাম আমার একাউন্ট ডিসাবল হয়নি তো আবার।

তারপর আমি বায়ার এর মেসেজ চেক করলাম সে আমাকে কি বলল স্ক্রিনশটে দেখে নিন।

তারপর ৫ মিনিটে বাদে আরো একটি একই পেমেন্ট মেসেজ পাঠায় “NAGAD” থেকে। আমি এই বিষয়ে একটু ভয় পেয়ে যাই কিভাবে সম্ভব?

তারপর আমি ডলার রিলিজ না করলে বায়ার একটু পরেই অর্ডার ক্যান্সেল করে দেয়।

তারপর আমি এই বিষয়ে সাপোর্টে সব কিছু বিস্তারিত প্রমান সহকারে বলি তারপর তারা জানায় তারা সব কিছু যাচাই করে তার বিরুদ্ধে পদক্ষেপ গ্রহন করবে।।

শেষ কিছু কথা বলতে চাই, অবশ্যই আপনারা বায়ার, সেলার এর সব কিছু যাচাই করে নিবেন তাদের প্রফাইল থেকে। পূর্বের পজিটিভ, নেগিটিভ রিভিও থেকে সব কিছু দেখে নিবেন সেই সাথে অবশ্যই বায়ার বা সেলার এ পর্যন্ত কত গুলো ট্রেড করছে ও তার সাক্সেসফুল ট্রেড কত পার্সেন্ট সে গুলো দেখে নিবেন। অবশ্যই চেষ্টা করবেন পুরাতন এবং ৯৫-১০০% এ সকল বায়ার- সেলার এর সাথে ডিল করার জন্য।

একটি প্রশ্ন থাকল আপনাদের কাছে, কিভাবে NAGAD নাম ব্যবহার করে ফেইক মেসেজ পাঠিয়েছে স্ক্যামার?

আজ পর্যন্তই ভালো থাকবেন, নিরাপদে থাকবেন, চোখ কান খোলা রাখবেন। আল্লাহ হাফেয।

The post Binance P2P তে সাবধান NAGAD নাম ব্যবহার করে ফেইক পেমেন্ট 😧 appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/9lgjdqt
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট