সর্বকালের সেরা মাস্টারপিস সিনেমা kunfu hustle এর ডাউনলোড লিঙ্ক নিয়ে নিন হিন্দি ডাবিং সহ!!

আসসালামুয়ালাইকুম ! TrickBD তে সবাইকে স্বাগতম। কোনো ভুল হলে দয়া করে ক্ষমা করবেন। বেশি কথা না বলে শুরু করছি।

আমরা প্রায় সবাই সিনেমা পছন্দ করি, অনেকেই আছেন বিভিন্ন ধরনের সিনেমা পছন্দ করেন যেমন একশন, থ্রিলার, সাইকো ইত্যাদি।

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করবো লিজেন্ডারি সিনেমা the kunfu hustle নিয়ে।

আমরা আমাদের শৈশব থেকে এই সিনেমা টি টিভি তে দেখে বড় হয়েছি। এটি আজও আমাদের অনেক এর সৃতিতে গাঁথা আছে।

মূলত চাইনিজ একশন কুংফু সিনেমা এটি। যা মুক্তি এর পর থেকে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। যা আজও চলমান।

সেই ছোট বেলায় যখন আমি প্রাইমারি স্কুল এ পড়তাম প্রথম আমি এই সিনেমা টি দেখছিলাম। সত্যি বলতে আমি হাসি থামাতে পারি নি।

আমরা প্রায় সবাই এই সিনেমা এর গল্পঃ জানি, তবুও চলুন আমরা আবারও জেনে নিন।

সময়টা ছিল 1940 সাল, যখন চীন এর বিভিন্ন শহরে গ্যাংস্টার দের আধিপত্য বিস্তার ছিল।

সেই সময় চীন এর সব চেয়ে ভয়ংকর গ্যাং ছিল এক্স গ্যাং। মূলত কুড়াল দিয়ে মানুষ হত্যা করতো বলে তারা ছিল সব চেয়ে বেশি ভয়ংকর গ্যাং।

বলা যায় শহর এর প্রায় সকল এলাকা তাদের আয়ত্বে ছিল ,কিন্তু পিগ আই আলী নামে একটি বসতি তাদের আয়ত্বে ছিল না

তারা সেটা দখলে নেওয়ার চেষ্টা করে, কিন্তু সেখানকার লোকজন সহজ সরল থাকলেও তাদের মধ্যে ছিল অসাধারণ সব আধ্যাত্মিক শক্তি।

এরফলে তারা তাদের জায়গা টুকু দখল করতে দেয় না এক্স গ্যাং কে। এবং তাদের জীবন বাজি রেখে রক্ষা করে নিজ অঞ্চলকে।

সিনেমা টা আপনাকে হাসাবে, কাঁদাবে, আবার ইমোশনাল করে দিবে । পুরো গল্পঃ জানতে হলে সিনেমা টি দেখতে হবে।

আমি যদি সব গল্পঃ এইখানে বলে দেই মজা পাবেন না সিনেমা দেখে। এই জন্য গুগল ড্রাইভ লিংক দিয়ে দিলাম।

ডাউনলোড করে দেখে নিতে পারেন সর্বকালের সেরা জনপ্রিয় মাস্টারপিস এই সিনমাটি। আশা করছি আপনাকে বোরিং করবে না।

ডাউনলোড করতে ক্লিক করুন

(বি. দ্র মুভি,সিরিজ সহ যাবতীয় বিষয় দেখা ইসলামিক দৃষ্টি অনুযায়ী হারাম। সুতরাং এই জন্য আপনার ইহকাল বা পরকাল এর কোনো ক্ষতি হলে আমি দায়ী নয়)

তো বন্ধুরা এই ছিল বিস্তারিত ধন্যবাদ জানাই এত কষ্ট করে পড়ার জন্য। দেখা হবে নতুন কিছু নিয়ে খুব জলদি আপনাদের মাঝে। ততক্ষণ trickbd এর সাথেই থাকবেন।

যেকোনো প্রয়োজনে ফেসবুকে আমাকে পাবেন এই লিংকে

আমার ফেসবুক আইডি

The post সর্বকালের সেরা মাস্টারপিস সিনেমা kunfu hustle এর ডাউনলোড লিঙ্ক নিয়ে নিন হিন্দি ডাবিং সহ!! appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/wVGvZu4
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট