ঈদ উপলক্ষে স্যামসাংয়ের মোবাইল ফোনে দিচ্ছে দারুন ক্যাশব্যাক!!

আসসালামু আলাইকুম। ট্রিক বিডি এর সকল ভিজিটর এবং মেম্বারদের জানাই ঈদ মোবারক। আজ বাইশে এপ্রিল ২০২৩ ঈদের চাঁদ উঠেছে আকাশে। আগামীকাল ২৩ শে এপ্রিল ২০২৩ ঈদুল ফিতর। সবাইকে আমার পক্ষ থেকে জানাই ঈদ এর শুভেচ্ছা।

ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি ঈদের সময় আনন্দকে আরো বাড়িয়ে তুলতে আমাদের অনেক বেশি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে মোবাইল ফোন। আমরা অনেকেই চাই ঈদের সময় প্রিয়জনকে একটি স্মার্টফোন গিফট করতে। কিন্তু বাজেট স্বল্পতার কারণে অনেক ক্ষেত্রে সেটি সম্ভব হয়ে ওঠেনা।

তাই এই ঈদ উপলক্ষে স্যামসাং বাংলাদেশ নিয়ে এসেছেন নতুন একটি অফার ঈদ উপলক্ষে স্যামসাংয়ের প্রায় সকল মোবাইল ফোনে পাচ্ছেন দারুন ক্যাশব্যাক অফার। প্রায় ১৫ হাজার টাকার মতো ক্যাশ ব্যাক পাওয়া যাবে samsung এর মোবাইল ফোন গুলোতে।

এছাড়াও কিছু কিছু নির্দিষ্ট ব্যাংকের ইএমআই ব্যবহার করে প্রায় ১৮ মাসের মত কিস্তিতে মোবাইল ফোন ক্রয় করা যাবে। এবং সেই ক্ষেত্রে প্রায় ৫০০০ টাকার মতো নিশ্চিত ছাড় রয়েছে।

এছাড়াও samsung এর নেভার মাইন্ড অফার রয়েছে, যার মাধ্যমে ফোন কেনার এক বছরের মধ্যে যদি অনাকাঙ্ক্ষিতভাবে মোবাইল স্ক্রিন ফেটে যায় তাহলে কোন প্রকার চার্জ ছাড়াই সেটি samsung আউটলেট থেকে বিনামূল্যে রিপ্লেস করা যাবে।

অফারটি গ্যালাক্সি এ০৪এস, গ্যালাক্সি এফ২৩, সদ্য উন্মোচিত গ্যালাক্সি এ৩৪ ফাইভজি, এ৫৪ ফাইভজি ও গ্যালাক্সি এ১৪ ডিভাইসের ক্ষেত্রে প্রযোজ্য হবে।

এছাড়াও ঈদ উপলক্ষে স্যামসাং বাংলাদেশ দিচ্ছে এক্সচেঞ্জ অফার। Samsung এর মোবাইল ফোন এক্সচেঞ্জ করে নতুন আরেকটি ফোন নিতে হলে প্রায় সাত হাজার টাকার মতো ডিসকাউন্ট পাবেন samsung ব্যবহারকারী।

পাশাপাশি, স্যামসাং স্মার্টফোন কিনলেই থাকছে নির্ধারিত অপারেটরের ক্ষেত্রে এক বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট ব্যবহারের সুযোগ।

সুতরাং আর দেরি না করে এই সুযোগটি নিয়ে নিন এখনই। সবাইকে জানাই ঈদ মোবারক। Trickbd এর সাথেই থাকুন।

The post ঈদ উপলক্ষে স্যামসাংয়ের মোবাইল ফোনে দিচ্ছে দারুন ক্যাশব্যাক!! appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/IdzCYNU
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট