হঠাৎ টুইটার এর লোগো ডিজাইন পরিবর্তন করে কুকুর এর লোগো!!

আসসালামু আলাইকুম ট্রিক বিডিতে সবাইকে স্বাগতম আমি অভি আছি আপনাদের সাথে।

সবাইকে জানাই রমজানুল মোবারক, রমজানের শুভেচ্ছা সবাইকে 🥰

সোশ্যাল মিডিয়া এর ব্যাবহার আমাদের জীবন এর নিত্যদিন এর সঙ্গী হয়ে দাঁড়িয়েছে। বলতে গেলে প্রতিদিন একবার হলেও স্ক্রোল করে আসি আমরা আমাদের সোশ্যাল মিডিয়া গুলো।

তেমনি জনপ্রিয় এক সামাজিক যোগাযোগ মাধ্যম এর প্লাটফ্রম হলো টুইটার। যা ১২০ অক্ষরে টুইট বার্তায় নিজের মতামত প্রকাশ করতে ব্যবহারকারী সদস্যদের সাহায্য করে।

আমরা সাধারণ জনগন থেকে শুরু করে বিভিন্ন নামী দামী সেলিব্রিটিরা টুইটার বার্তায় তাদের বিভিন্ন মতামতগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন।

টুইটার এর বর্তমান প্রধান নির্বাহী হলেন টেসলা এর প্রতিষ্ঠাতা এবং ধনকুবের ইলন মাস্ক। যিনি গত বছর প্রায় ৪৪ বিলিয়ন ডলারের মাধ্যমে কিনে নেন টুইটার।

তিনি টুইটার কেনার পর থেকেই দেখা যায় কর্মী ছাঁটাই সহ টাকার বিনিময়ে ব্লু ব্যাচ ভেরিফিকেশন চালু করেন। এবং অনেক সমালোচনা এর মধ্যেও পড়েন।

২০২৩ সালের মার্চ এর শেষ দিকে এসে হটাৎ করেই ইলন মাস্ক টুইটার এর বার্ড লোগো এর ডিজাইন পরিবর্তন করে কুকুর এর লোগো দিয়ে দেন।

যার ফলে তীব্র সমালোচনা এর মধ্যেও পড়েন। টুইটার এর কুকুর লোগো আসার পর dog বিটকয়েনের দাম হুহু করে বেড়ে গেছে।

প্রায় ৩৫ গুন দাম বেড়েছে এই ক্রিপ্টকারেন্সি এর । শোনা যাচ্ছে যে হয়তো এই ক্রিপ্টো এর দাম বৃদ্ধি এর জন্যই ইলন মাস্ক টুইটার এর লোগো এর মধ্যে পরিবর্তন নিয়ে এসেছেন।

তো এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য trickbd এর সাথেই থাকুন

The post হঠাৎ টুইটার এর লোগো ডিজাইন পরিবর্তন করে কুকুর এর লোগো!! appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/tg2bZ9Y
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট