এখন থেকে যেকোনো অ্যাপ এর মেসেজ Unsent করে দিলে আপনি দেখতে পারবেন খুব সহজেই।


আজকে দেখাবো দারুন একটি কাজের এপ্স..
যে এপ্স টি দিয়ে আপনি আপনার
মোবাইলে আসা সকল এপ্সের নটিফিকেশন সেভ করে
রাখতে পারবেন…. আবার অন্য সময়ে সেগুলো দেখতে
পারবেন… এতে আপনার নটিফিকেশন বার টাও স্বচ্ছ..
থাকবে…তো তার একটা রিভিও দেখে নিন।

এবং এর মাধ্যমে Unsent এর মেসেজ দেখতে পারবেন।
অনেকেই ভালো বলে অনেকেই খারাপ বলে Unsent করে দেয় এর জন্যই এই অ্যাপটি নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম।

তো বকবক না করে শুরু করি!

সর্বপ্রথম আমি আপনাকে একটি অ্যাপ ডাউনলোড করতে হবে।

Size : 7.6 mb
Download : 10 Million
Link: (Play store)

কখন অ্যাপ ওপেন করুন।
Allow notification access ALLOW দেন।

Notisave খুঁজে বের করে ক্লিক করুন।

Allow notification access ALLOW করে দেন।

Add to group ক্লিক করে দেন।

আপনি কোন অ্যাপ দিয়ে মেসেজ দেখতে চান ওইটা সিলেট করেন আমি মেসেঞ্জার দিয়ে দেখাবো।

আমার অন্য আরেকটি ফোন দিয়ে মেসেজ দিয়েছি দেখুন।

আবার Unsent করে দিচ্ছি।

এখন আমার এই ফোনে দেখুন।
আমার ফোনে মেসেজ Unsent হয়ে গেছে এখন দেখবেন কিভাবে?

আবার Notisave অ্যাপটি ওপেন করুন,
এখানে দেখতে পারবেন মেসেজ চলে আসছে।

এভাবে মেসেজ দেখতে পারবেন।

আশা করি বুঝতে পেরেছেন। এরপরও যদি না বুঝতে পারেন, কমেন্টে বলবেন। আজ এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন TrickBD সাথেই থাকবেন।

সবাইকে
আসসালামু আলাইকুম।

The post এখন থেকে যেকোনো অ্যাপ এর মেসেজ Unsent করে দিলে আপনি দেখতে পারবেন খুব সহজেই। appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/m7yOrhG
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট