দশ বছর এবং ৩০ বছর মেয়াদী ইন্টারনেট প্যাকেজ নিয়ে আসলো বাংলাদেশি মোবাইল অপারেটর গুলো!!

আসসালামু আলাইকুম প্রিয় ভিজিটরগণ ট্রিক বিডিতে সবাইকে স্বাগতম। সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আজকের পোস্ট।

1

মোবাইল ইন্টারনেট আসার পর থেকে আমাদের সকলের সমস্ত কার্যক্রম সহ সবকিছু সহজ হয়ে গিয়েছে, বলতে গেলে ইন্টারনেটের মাধ্যমে ঘরে বসে সমস্ত খবরাখবর পাওয়া সম্ভব হয়।

বাংলাদেশের মানুষের অনেক আগে থেকেই দাবি ছিল যে মোবাইল ইন্টারনেটের ডাটা অনেক জলদি মেয়াদ শেষ হয়ে যায় সেজন্য আনলিমিটেড মোবাইল ডাটা করার জন্য একটি দাবি ওঠে অনেকদিন থেকে।

সাধারণত তিনদিন সাতদিন ১৫ দিন এবং 30 দিন মেয়াদের ইন্টারনেট অফার থাকে আমাদের দেশে যা সচরাচর সকলের ব্যবহারযোগ্য হয়ে উঠলেও মেয়াদ জলদি শেষ হয়ে যায়।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার তার ভেরিফাইড ফেসবুক পেজে আনলিমিটেড ডাটা প্যাক উল্লেখ করেছেন যেটি ১০ বছর থেকে প্রায় ৩০ বছর পর্যন্ত মেয়াদ থাকবে একবার কেনার পর থেকে।

শুনে অবিশ্বাস্য মনে হলেও দেশের মোবাইল সেবাদাতা ৪ প্রতিষ্ঠান দশ থেকে ত্রিশ বছর মেয়াদি বিভিন্ন প্যাকেজ ঘোষণা করেছে। গ্রামীণফোন, বাংলালিংক, রবি এবং রাষ্ট্রায়ত্ব মোবাইল কোম্পানি টেলিটক। অফার গুলো দিবে।

বাংলালিংক দিবে ১০ বছর মেয়াদি দুটি প্যাকেজ । একটি ৫৪৭ টাকা মূল্যের ১৫ জিবির প্যাক। আর এই অফারের মেয়াদ দেওয়া হয়েছে দশ বছর। ‌ অন্যটি হচ্ছে ১১৯৯ টাকায় ৪০ জিবি (মেয়াদ‌ ১০ বছর)।

সরকারী অপারেটর টেলিটক দুটি প্যাকেজ নিয়ে এসেছে। ২০৩৬ সাল পর্যন্ত দুটি মেয়াদ এর প্যাকেজের মধ্যে প্রথমটিতে ১২৭ টাকায় ৬ জিবি এবং দ্বিতীয়টি ৩০৯ টাকায় ২৬ জিবি। পাবেন গ্রাহকেরা।

বাংলাদেশের নাম্বার ওয়ান মোবাইল নেটওয়ার্ক ব্র্যান্ড গ্রামীণফোন দিচ্ছে দুটি অফার প্রথমটি ৫৪৯ টাকায় ১৫ জিবি, মেয়াদ শেষ হবে ২০৩৩ সালের ১৮ ফেব্রুয়ারি। দ্বিতীয়টি ১১৯৯ টাকায় ৪০ জিবি, মেয়াদ শেষ হবে ২০৩৩ সালের ১৮ই ফেব্রুয়ারি।

রবি আজিয়াটা লিমিটেড প্রায় ৩০ বছর মেয়াদি ইন্টারনেট প্যাকেজ চালু করেছে।প্রথম প্যাকেজটি ৪৪৪ টাকায় ১০ জিবি, দ্বিতীয়টি ৭৭৭ টাকায় ২০ জিবি এবং তৃতীয়টি ১৪৪৪ টাকায় ৫০ জিবি। প্রত্যেকটি প্যাকেজের মেয়াদ দেওয়া হয়েছে ৩০ বছর।

এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে পুরো পোস্টটি পড়ার জন্য। TRICKBD এর সাথেই থাকুন

The post দশ বছর এবং ৩০ বছর মেয়াদী ইন্টারনেট প্যাকেজ নিয়ে আসলো বাংলাদেশি মোবাইল অপারেটর গুলো!! appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/Kojsi08
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট