GP & Airtel সিমে জন্য Unlimited ফ্রি ইন্টারনেট [ VPN ] – (2-3Mbps)- সুপার স্পিড।


আজকে আমি আপনাদের দেখাবো। কিভাবে আপনি
আনলিমিটেড ফ্রি ইন্টারনেট ব্যবহার করবেন।

গ্রামীণফোন এবং এয়ারটেল জন্য ফ্রি ইন্টারনেট রবিতে ট্রাই করে দেখতে পারেন বাংলালিংকে চলবে না।

তো বকবক না করে শুরু করি!

সর্বপ্রথম আপনাকে একটি অ্যাপস ডাউনলোড করতে হবে..
আমি নিচে দিয়ে দিচ্ছি।

Download link: (Play Store)

এখন আপনার যে সিমে এমবি আছে ওই সিমে ডাটা চালু করতে হবে বা ওয়াইফাই আমি ডাটা চালু করছি।

এখন ওপেন করুন এবং থ্রি ডটে ক্লিক করুন।

Update Resources ক্লিক করে কিছুক্ষণ অপেক্ষা করুন।

Ok, Apply ক্লিক করেন।

Select Tweak ক্লিক করেন।

🌏 All Network Payload সিলেট করে দেন।

এরপর যে কোনো একটি সার্ভার সিলেট করবেন আমি নিচে স্ক্রিনশট দিয়ে দিচ্ছি এগুলো দিয়ে ট্রাই করার চেষ্টা করবেন।

আপাতত আপনার কাজ শেষ,
এখন START ক্লিক করুন।

Connected হয়ে গেছে…

এইভাবে আপনি সবকিছু ইউজ করতে পারবেন,
আমি ইউটিউবে ভিডিও দেখাচ্ছি।

আপনি যদি এয়ারটেল সিম দিয়ে ব্যবহার করেন তাহলে কিছুক্ষণ পরপর ডিসকানেক্ট সমস্যা করে তাহলে Airplane mode অন অফ করবেন।

আশা করি সব কিছু বুঝতে পেরেছেন আজ এই পর্যন্তই… সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন TrickBD সাথেই থাকবেন।

সবাইকে
আসসালামু আলাইকুম।

The post GP & Airtel সিমে জন্য Unlimited ফ্রি ইন্টারনেট [ VPN ] – (2-3Mbps)- সুপার স্পিড। appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/8EKsu5r
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট