ডাউনলোড করে নিন অসাধারন একটি বাংলা ক্যালেন্ডার যার মাধ্যেমে বয়স গণনা সহ আরো বিভিন্ন প্রকার ক্যাটাগরি দেখতে পারবেন।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

কেমন আছেন সবাই ? আশা করি মহান আল্লাহ তা’আলার অশেষ রহমতে ভালই আছেন

আজকে আলোচনা করবো অসাধারন একটি বাংলা ক্যালেন্ডার নিয়ে যার মাধ্যেমে আপনি আপনার বয়স গণনা,দিন গণনা,বিভিন্ন লেখক বা বিশেষ ব্যাক্তির জন্ম/মৃত্যু বার্ষিক,চাদের তারিখ এবং বিশেষ দিন সমূহ   ক্যাটাগরি সহ রয়েছে এই সফটওয়্যারটিতে।চলুন তাহলে সফটওয়্যারটির সকল ক্যাটাগরি দেখে নেওয়া যাক।

প্রথমে এই লিংক থেকে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন https://play.google.com/store/apps/details?id=com.outscar.bd.bongcal

সফটওয়্যারিটি ইনস্টল হয়ে গেলে অপেন করুন।

এখন দেখাবো কিভাবে এই ক্যালেন্ডারের মাধ্যেমে বয়স গণনা করবেন।সফওয়্যারটি অপেন করার পর বিবিধ এ ক্লিক করুন তারপর দেখবেন অনেক গুলো ক্যাটাগরি রয়েছে ঐখান থেকে বয়স গণনাতে ক্লিক করুন

তারপর জন্মদিনে আপনার বয়স দিন আর আজ অথবা অন্য দিন এ তারিখ দিন

নিচে আমার বয়স গণনার জন্য তারিখ নির্বাচন করেছি দেখুন আমার  বয়স,মাস,দিন সহ সব কিছু বের হয়েছে।

এই ক্যালেন্ডারের সব থেকে আমার বেশি ভাল লেগেছে Widgetগুলো

নিচে আপনাদের সুবিধার জন্য আমি কয়েকটি Widget শেয়ার করলাম।যেগুলো আপনি আপনার হোমস্ক্রীনে রাখতে পারবেন

আবার আপনি এই ক্যালেন্ডারের মাধ্যেমে আজকে কোন দিন কোন বিশেষ ব্যাক্তির জন্মদিন বা মৃত্যুর দিন সহ আরো অনেক কিছু দেখতে পাবেন

বাংলা ক্যালেন্ডার এই সফটওয়্যারটি আমার দৈনদিন প্রয়জনে অনেক গুরুত্বপূর্ন ভাবে কাজে দিয়েছে।

তাই আমি আপনাদের মাঝে শেয়ার করেছি।

তো আর কথা না বাড়িয়ে এইখানেই বিদায় নিচ্ছি আমি

সোহেল আরমান রাজু

আমার সাথে যোগাযোগ করতে FacebookInstagram& Telegram

পোস্টের কোন অংশে ভুলক্রটি হলে সবাই ক্ষমাদৃষ্টিতে দেখবেন।

সবাই ভাল থাকুন ,সুস্থ থাকুন আর নিয়মিতো ট্রিকবিডির সাথেই থাকুন ,ধন্যবাদ

আল্লাহ হাফেজ

The post ডাউনলোড করে নিন অসাধারন একটি বাংলা ক্যালেন্ডার যার মাধ্যেমে বয়স গণনা সহ আরো বিভিন্ন প্রকার ক্যাটাগরি দেখতে পারবেন। appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/x5rkGRi
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট