নাম্বার দিয়ে এনআইডি ডিটেইলস বের করুন সহজেই টেলিগ্রাম বট দিয়ে 🔥😈 (সর্ত প্রযোজ্য)

আসসালামু আলাইকুম।

 

আশা করি সবাই ভালই আছেন। বর্তমানে আমরা আমরা অনলাইনে এত পরিমানে জড়িয়ে আছি যে কেনাকাটা থেকে শুরু করে বিভিন্ন ধরনের ডিল অনলাইনে ও ফেসবুকে করে থাকি মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে।

এরই মাঝে অনেক অসাধু বসে থাকে স্ক্যাম করার জন্য।

বিকাশ অথবা নগদ নাম্বারে পেমেন্ট পাঠানোর পরে সরাসরি ব্লক করে দেয় অথবা নাম্বার করে রাখে।

আপনারা স্ক্যাম এর শিকার হলে তার সিম যদি রবি হয় তাহলে খুব সহজে বের করে ফেলতে পারবেন শুধুমাত্র রবি বা এয়ারটেল এ ফ্রিতে এটি ব্যবহার করা যায়।

তাই তার কোন ডিটেলস আমরা truecaller ছাড়া কোনভাবে বের করতে পারি না। তবে শুধুমাত্র এডুকেশনাল ও বিপদে পরলে ব্যবহার করা যায় এমন একটি টুলস আপনাদের সাথে পরিচয় করিয়ে দিব।

(আগেই বলে রাখি এ মেথড শুধু রবি ও এয়ারটেল সিমে কাজ করবে তবে, সকল সিমের কাজ করাতে হলে, টাকা দিয়ে সাবস্ক্রিপশন কেনা লাগে।)

এ টুলসটি মূলত সিমের এপিয়ার সাথে কানেক্ট করার টেলিগ্রাম বট দিয়ে পরিচালিত হয়, প্রথমে আমার চ্যানেল টেক ডোর বিডি তে জয়েন করে তারা বটটিতে জয়েন করে নিবেন।

এরপর সেখান থেকে স্টার্ট অপশনে ক্লিক করলে আপনাকে নাম্বার দিতে বলবে, এখানে আপনার নাম্বার দিলেই সেই সিমের রেজিস্টারকৃত মালিকের নাম ও nid কয়েক ডিজিট পেয়ে যাবেন।

রবি সিম দিয়ে করা হয় এই টুলস টি ফ্রিতে আপনারা ব্যবহার করতে পারবেন।

 Telegram Tools Link

এবং আরো কিছু টুলস আছে প্রিমিয়াম সব সিমের জন্য, তবে আমি কখনো সেগুলো রিকমেন্ট করব না অথবা এই পোস্টটি কোন প্রমোশনাল পোষ্ট নয় সুতরাং কেউ এগুলা কিনতে গিয়ে প্রতারণার শিকার হলে আমি অথবা ট্রিকবিডি কর্তৃপক্ষ দায়ী নয়।

 

তো এটা ছিল আমাদের আজকের টিউটোরিয়াল যদি পোস্টটি ভালো লেগে থাকে তাহলে আমার টেকডোর বিডি ও আমার ওয়েবসাইট টুলস ওয়েব সাইটটি ভিজিট করতে ভুলবেন না ধন্যবাদ |

 

My website

 SEO tools WebsiteBlog Site

The post নাম্বার দিয়ে এনআইডি ডিটেইলস বের করুন সহজেই টেলিগ্রাম বট দিয়ে 🔥😈 (সর্ত প্রযোজ্য) appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/RfidL8T
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট