ফ্রিতে নিয়ে নিন Semrush প্রিমিয়াম!! 🔥🔥 কন্টেন্ট র‍্যাংক করান সহজেই।

আসসালামু আলাইকুম

আশা করি সবাই ভালই আছেন। আজ দীর্ঘদিন পর ভাবলাম আপনাদের মাঝে কিছু সেয়ার করি, যাতে সবারই উপকার হয়।
আজকে আমি আপনাদের মাঝে নিয়ে আসলাম সেরা একটি প্রিমিয়াম এসিও টুলস, SEMrush Pro কুকি।

Semrush free trial 7 Days Get Easily
এইটার মাধ্যমে আপনারা আপনার ওয়েবসাইটের জন্য কিংবা,বআর্টিকেলের জন্য প্রিমিয়াম কি ওয়ার্ড রিসার্চ করতে পারবেন। এবং আপনার পোস্ট অপটিমাইজ করে খুব সহজে গুগলে র‍্যাংক করাতে পারবেন।

এটি প্রিমিয়াম কুকি, এবং আমার পার্সোনাল একাউন্টের, মনে রাখবেন কুকি দিয়ে লগিন করার পর কেউ লগাউট করবেন না!! আর সমসা হলে আমাকে টেলিগ্রামে নক দিবেন, কুকি আপডেট করে দিব।

কুকি ইউজ করা একদম সহজ, আপনার পিসি থেকে ক্রোম ব্রাউজার দিয়ে কুকি এডিটর এক্সটেনশন দিয়ে কুকি ইম্পোর্ট করে নিন আর পেজটি রিলোড করে ইঞ্জয় করুন।
আপনারা যদি সবাই ভালোভাবে রেসপন্স করেন তাহলে অবশ্যই আমি আরো, এক্সটেন্ড করবো ডেট এটা শুধু ৭ দিনের। এছাড়াও নিয়মিত কুকি পেতে আপনারা, আমার ওয়েবসাইটটি ও টেলিগ্রাম গ্রুপে খোঁজ নিতে পারেন। ধন্যবাদ ,যারা জানেন না।

 

Cookie Download

কিওয়ার্ড কিভাবে রিসার্চ করতে হয়?
প্রথমে কিওয়ার্ড ম্যাজিক অপশনে যাবেন এরপরে সেখান থেকে আপনার নির্দিষ্ট কি ওয়ার্ড টি বসিয়ে সার্চ করলেই দেখতে পাবেন র‍্যাংক ও কম্পিটিশন।

Telegram  – SEO tools FreeBlog

এরপর নির্দিষ্ট একটি কিওয়ার্ড নিয়ে আপনার কনটেন্টের মাঝে টার্গেট করে খুব সহজে কন্টেন্ট রেংক করাতে পারবেন।

Semrush free trial 7 Days Get Easily

এটা ছিল আমাদের আজকের পোস্ট সবাই ভালো থাকবেন ধন্যবাদ। ।

The post ফ্রিতে নিয়ে নিন Semrush প্রিমিয়াম!! 🔥🔥 কন্টেন্ট র‍্যাংক করান সহজেই। appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/4abI5Pt
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট