Xiaomi Redmi Note 13R Pro এর স্পেসিফিকেশন।। বাজেটের সেরা স্মার্টফোন

Xiaomi Redmi Note 13R Pro Xiaomi- কোম্পানির এর একটি মিড রেন্জের একটি স্মার্টফোন যা 2023 সালের নভেম্বর মাসে স্মার্টফোনের বাজারে লঞ্চ হয়। এটি একটি 6.67-ইঞ্চি OLED ডিসপ্লে, MediaTek Dimensity 6080 চিপসেট, 108-মেগাপিক্সেল ট্রিপল-ক্যামেরা সিস্টেম এবং 5100mAh ব্যাটারি মোবাইলটিকে আরো সমৃদ্ধ করে তুলেছে। তাহলে আসুন আমরা এবার জেনে নি এই মোবাইলটি সম্পর্কে..

Xiaomi Redmi Note 13R Pro এর স্পেসিফিকেশন

Xiaomi Redmi Note 13R Pro এর স্পেসিফিকেশন নিচে উপস্থাপন করা হলো;

পারফরম্যান্স

Xiaomi Redmi Note 13R Pro মোবাইলটি মিডিয়াটেক MT6833P ডাইমেনসিটি 6080 চিপসেট দ্বারা চালিত তার Android 13 OS সহ সেরা পারফরম্যান্স প্রদান করে ৷ অক্টা-কোর CPU, 2×2.4 GHz Cortex-A76 এবং 6×2.0 GHz Cortex-A55 সমন্বিত, দ্রুত প্রক্রিয়াকরণ নিশ্চিত করে। Mali-G57 MC2 GPU এর সাথে যুক্ত, এটি একটি মসৃণ ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করে। ডিভাইসটি সর্বশেষ MIUI 14-এ আপডেট হবে যা, যা ব্যবহারকারীরা লেটেস্ট আপডেট MIUI 14 ব্যবহার করতে পারবেন এই স্মার্টফোনটিতে।

ডিসপ্লে

Redmi Note 13R Pro-তে একটি 6.67-ইঞ্চি OLED ডিসপ্লে রয়েছে যা 1080 x 2400 পিক্সেল রেজোলিউশন এবং 120Hz রিফ্রেশ রেট সহ আসে। ডিসপ্লেটি উজ্জ্বল এবং রঙিন, এবং এটি ভিডিও এবং গেম খেলার জন্য দুর্দান্ত। ডিভাইসটির স্ক্রিন-টু-বডি অনুপাত ~88.9% এ দাঁড়িয়েছে এবং এটি একটি প্রতিক্রিয়াশীল ব্যবহারকারীর অভিজ্ঞতার জন্য মাল্টিটাচ কার্যকারিতা সমর্থন করে।

ক্যামেরা

Redmi Note 13R Pro-এর ডুয়েল-ক্যামেরা সেটআপ 108-মেগাপিক্সেল প্রধান ক্যামেরা এবং 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে। প্রধান ক্যামেরাটি দুর্দান্ত ছবি তোলে, এবং আল্ট্রাওয়াইড ক্যামেরা প্রশস্ত দৃশ্যের জন্য দুর্দান্ত। সেলফি ক্যামেরা হিসেবে আপনি এই মোবাইলটিতে পাবেন 16 মেগাপিক্সেল ক্যামেরা। 

নেটওয়ার্ক ও কানেক্টিভিটি

মোবাইলটি মূলত একটি 5G ডিভাইস। তবে আপনি মেবাইলটি 3G বা 4G নেটওয়ার্ক সেটআপ করে ব্যবহার করতে পারবেন। Xiaomi Redmi Note 13R Pro বহুমুখী সংযোগের বিকল্পগুলি অফার করে৷ এর Wi-Fi সমর্থনে ডুয়াল ব্যান্ডে 802.11 a/b/g/n/ac রয়েছে। A2DP এবং LE সহ ব্লুটুথ 5.1 দক্ষ ওয়্যারলেস যোগাযোগ নিশ্চিত করে। সুনির্দিষ্ট অবস্থানের জন্য, ডিভাইসটিতে জিপিএস, গ্লোনাস, গ্যালিলিও এবং বিডিএস রয়েছে। USB Type-C 2.0 পোর্ট OTG সমর্থন করে। উপরন্তু, এটি এনএফসি ক্ষমতা, একটি 3.5 মিমি হেডফোন জ্যাক, একটি ইনফ্রারেড পোর্ট রয়েছে এবং তবে মোবাইলটিতে FM radio আছে কিনা এ বিষয়ে জানা যায়নি। ডিভাইসের ব্রাউজিং ক্ষমতা এইচটিএমএল 5 সমর্থন করে। 

ব্যাটারি

Redmi Note 13R Pro-তে 5000mAh ব্যাটারি রয়েছে যা একটি 33W দ্রুত চার্জিং সমর্থন করে। ব্যাটারিটি একটি পূর্ণ চার্জে একদিনের বেশি স্থায়ী হয়।

সুবিধা

  •  6.67-ইঞ্চি OLED ডিসপ্লে
  •  MediaTek Dimensity 6080 চিপসেট
  • 108-মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সেটআপ
  • 5000mAh ব্যাটারি

ফিঙ্গারপ্রিন্ট ও সাউন্ড

মোবাইলটি একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অন্তর্ভুক্ত করে, যা ডিভাইসে সুবিধাজনক এবং নিরাপদ অ্যাক্সেস প্রদান করে।

মোবাইলটি কাদের জন্য সেরা

 Redmi Note 13R Pro হল একটি দুর্দান্ত মধ্য-পর্যায়ের স্মার্টফোন যা ভাল পারফরম্যান্স, দুর্দান্ত ক্যামেরা এবং দীর্ঘ ব্যাটারি লাইফ প্রদান করে। যারা মূলত কম দামে ভালো একটি ডিভাইসে খোঁজ করছেন তাদের জন্য এই মোবাইলটি সেরা একটি সেরা স্মার্টফোন হতে চলেছে। 

আরো পড়তে পারেন: Xiaomi 14 এবার Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেটে

(আপনি যদি প্রতিনিয়ত আপডেট তথ্য পেতে চান তাহলে আপনি আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন)

The post Xiaomi Redmi Note 13R Pro এর স্পেসিফিকেশন।। বাজেটের সেরা স্মার্টফোন appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/L7A6YBj
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট