ব্যবহার করুন Ubersuggest একদম ফ্রি বিন মেথড

যারা ব্লগিং বা এসইও এর কাজ করেন তারা সকলেই জানেন Ubersuggest খুব উপকারী এবং নিত্যদিনের ব্যবহারের একটি টুল।

 

এই টুলে রয়েছে কীওয়ার্ড রিসার্চ, ব্যাকলিংক চেক সিস্টেম, সাইট অডিট বের করা সহ সকল দরকারি টুল

 

এসকল টুল ফ্রিতে সবসময় বা বেশি ব্যবিহার সম্ভব না। এর জন্য আপনাদের প্রিমিয়াম নিতে হয়। তবে আজকে আমি আপনাদের একটি বিন দিব যা দিয়ে আপনারা ফ্রিতে সকল প্রিমিয়াম সিস্টেম ব্যবহার করতে পারবেন এবং ১০০% ওয়ার্কুং মেথড।

 

তাহলে দেরি করে লাভ কি? চলুন দেখু সিস্টেম।

 

প্রথমে আপনাকে সুন্দর করে একটি ভিপিএন দিয়ে আমেরিকা চলে যেতে হবে। ফ্রিতে আমেরিকা গেলেন ভালো কথা। এবার তাহলে Ubersuggest এর সাইটে যেয়ে ছোট করে একটা একাউন্ট করে নেন।

 

 

একাউন্ট হয়ে গেলে সেটিংস এ গেলে নিচের মতো প্রাইসিং এর অপশন পাবেন। এবার আপনার পছন্দমতো প্যাজেজ বাছাই করেন।

প্যাকেজ বাছাই করলে আপনাকে বলবে ক্রেডিট কার্ড দিতে।

আপিনি যদি আমার মতো গরিব হন তাহলে ক্রেডিট কার্ড আপিনার থাকবে না। তার জন্য আমি আপনাকে বিন দিচ্ছি

BIN : 410039043111

website : http://namso-gen.com

উপরের বিন দিয়ে এই সাইটে যেয়ে সুন্দর করে কিছু কার্ড জেনারেট করে নিবেন। তারপর সেখান থেকে যেকোনো ১ টি কার্ড ডিটেইলস Ubersuggest এর পেমেন্ট পেইজে দিয়ে দিবেন নিচের স্ক্রিনশট এর মতো।

এবার দেখুন আমার পেমেন্ট ডান, তারমানে আমি এখন প্রিমিয়াম মেম্বার। সো এখন থেকে স্যার বলে ডাকবেন।

 

এবার দেখি আদসেই কি আমার প্যাকেজ এক্টিভেট হলো কিনা।

 

একাউন্টে গেলেই দেখা যাচ্ছে আমার প্যাকেজ এক্টিভ হয়ে গেছে।

 

এভাবে আপনিও পেতে পারেন Ubersuggest Free Trial এবং আপনিও হয়ে যেতে পারেন এসইও কিং লাইক কিং খান সাকিব খান।

 

ব্যাস আজ এটুকুই। ধন্যবাদ

The post ব্যবহার করুন Ubersuggest একদম ফ্রি বিন মেথড appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/gTiUOan
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট