11 জলই লঞচর আগ ফস Nothing Phone (2)-এর দম রযছ বড চমক

Dealabs-এর একটি রিপোর্ট অনুসারে, Nothing Phone 2 দুটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে আসবে বলে আশা করা হচ্ছে। 8GB RAM + 256GB স্টোরেজ ভেরিয়েন্টের যার দাম EUR 729 (প্রায় 65,600 টাকা) বলে এবং উচ্চতর 12GB RAM + 512GB স্টোরেজ মডেলের দাম হতে পারে EUR 849 (প্রায় 76,500 টাকা)। হ্যান্ডসেটটি কালো এবং সাদা রঙের ভেরিয়েন্টের সাথে আসবে।
Nothing Phone 1 এর সাথে Nothing Phone 2 এর দামের তুলনা করলে, Nothing Phone 2 এর দাম Nothing Phone1 এর থেকে বেশি । 8GB RAM এবং 128GB স্টোরেজ সহ Nothing Phone 1-এর বেস ভেরিয়েন্ট, বর্তমানে ইউরোপীয় বাজারে 469 ইউরো (55,130.23 Bangladeshi Taka) । Nothing Phone 2-এর দাম বৃদ্ধি এর প্রসেসসর আপগ্রেডের জন্য হতে পারে , কারণ এটিতে রয়েছে Qualcomm-এর Snapdragon 8+ Gen 1 SoC, যেখানে Nothing Phone 1-এ একটি Snapdragon 778G+ SoC রয়েছে৷
Nothing Phone 2 এর মূল্য, স্টোরেজ ও স্পেসিফিকেশন ফাঁস
Nothing Phone 2 এর ভার্চুয়াল লঞ্চ ইভেন্টটি 11 জুলাই হবে এবং Nothing -এর অফিসিয়াল চ্যানেলের মাধ্যমে লাইভ-স্ট্রিম করা হবে। কোম্পানিটি ভারতের মার্কেটে ফোনটি আনারজন্য ফ্লিপকার্টের সাথে পার্টনারশিপ করেছে।

Nothing Phone 1 গত বছরের জুলাই মাসে ভারতে লঞ্চ হয়েছিল তখন তার প্রাথমিক মূল্য ছিল 32,999 রুপি । লঞ্চের পর ফোনটি অনেক জনপ্রিয় হয়ে ওঠে তার জন্য ফোনটির ধাম 1০০০ রুপি বাড়িয়ে দেয়।

লঞ্চের তারিখ যতই এগিয়ে আসে, নথিং ফোন 2-এর ক্ষমতা এবং বৈশিষ্ট্যগুলি মানুষকে আকর্ষণ করে। Nothing Phone ব্যবহারকারীরা স্ন্যাপড্রাগন 8+ জেন 1 SoC, প্রসেসর দেখে সুন্দর পারফরমেন্স আশা করছে।

Nothing Phone 2 হলো একটি আকর্ষণীয় স্মার্টফোন যা তার পাওয়ারফুল স্পেসিফিকেশন এবং সুন্দর ডিজানের জন্য বিখ্যাত। এর উচ্চমানের ফিচার দ্বারা এটি ব্যবহারকারীদেরকে একটি প্রিমিয়াম স্মার্টফোন অভিজ্ঞতা দেওয়ার লক্ষ্যে তৈরি হয়েছে।

Nothing Phone ২ তে তিনটি 50 মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে । তিনটি ক্যামেরা সেন্সরের সমন্বয়ে ব্যবহারকারীরা উচ্চ মাত্রায় সুন্দর এবং ছবি তুলতে পারবেন। অটোফোকাস, এলইডি ফ্ল্যাশ এবং কন্টিনিউস শুটিং, এই ধরনের বৈশিষ্ট্যগুলির মাধ্যমে আপনারা বিভিন্ন ছবি ধরতে পারবেন। সেলফি ক্যামেরা হিসাবে, 32 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে, যা স্মার্টফোনের সাথে সুন্দর সেলফি তুলতে পারবে ।

Nothing Phone ২ ফোনটিতে ব্যবহৃত ব্যাটারি হলো 4700 mAh, এবং রয়েছে 66W দ্রুত চার্জিং সাপোর্ট, যার মাধ্যমে আপনি ফোনেটিকে দ্রুত চার্জ করতে পারবেন।

সফটওয়্যারের দিকে আলোচনা করলে, Nothing Phone 2 অ্যান্ড্রয়েড v13 এর সাথে আসবে।

সামগ্রিকভাবে, নাথিং ফোন২ একটি স্মার্টফোন যা শক্তিশালী কার্যক্ষমতা, সুন্দর ডিজাইন এবং উচ্চ মানের ফিচার মিলিয়ে আপনাকে একটি প্রিমিয়াম অভিজ্ঞতা দেয়। যদি আপনি প্রিমিয়াম স্মার্টফোনের জন্য সন্ধান করছেন, তাহলে নাথিং ফোন 2 আপনার জন্য একটি উত্কৃষ্ট বিকল্প হতে পারে।
আমার এই আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ , ভালো লাগলে প্রিয়জনের সাথে শেয়ার করবেন। এছাড়াও TrickBD তে অনেক টেকনোলজি আপডেট ও মোবাইল রিভিউ রয়েছে আপনারা চাইলে সেগুলি দেখতে পারেন। এই আর্টিকেল সম্পর্কিত কোনো প্রশ্ন থাকলে করতে পারেন। নিচে মন্তব্য করুন, যত তাড়াতাড়ি সম্ভব আপনার প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করবো।
আরো পড়ুন – Redmi Note 13 Series Phone Launched

The post 11 জুলাই লঞ্চের আগে ফাঁস Nothing Phone (2)-এর দাম, রয়েছে বড় চমক appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/3Q2D5kX
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট