পিসি গেমস খেলুন কোন ধরনের ডাউনলোড ছাড়াই। কোল্ড ওয়েবসাইট গেম ।

আসসাামুআলাইকুম। বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশাকরি ভালো আছেন। আজকে দেখাবো কিভাবে আপনারা গেম ডাউনলোড না করেই কোল্ড প্লে করবেন। তাহলে বন্ধুরা আজকের পোস্ট শুরু করা যাক:-

 

প্রথমেই আপনারা নিচের লিংক থেকে দুটি অ্যাপ ডাউনলোড করুন । তার মধ্যে একটি হচ্ছে GeForce এবং অন্যটি হচ্ছে VPN.

 

Link: GeForce

Link : VPN

 

এবার আপনারা ভিপিএনটিতে ঢুকে UK কানেক্ট করুন। কানেক্ট হয়ে গেলে এবার GeForce একটাতে ঢুকুন। এরপর ম্যান আইকনে ক্লিক করে লগইনে ক্লিক করুন।

 

এরপর নিচে দেখেন ” কন্টিনিউ উইথ গুগল ” লেখা আছে। ওইখানে ক্লিক করুন। তারপর আপনার জিমেইল অ্যাকাউন্ট দিয়ে লগইন করুন। এর পর আপনাদের ইউজারনেম দিতে হবে, আশাকরি এগুলো আপনারা দিতে পারবেন। নিচে স্ক্রিনশট দিলাম:

 

তারপর অ্যাপস থেকে বের হন এবং নিচের ওয়েবসাইটে গিয়ে নিচে থেকে ফ্রী সিলেক্ট করুন।

Link : click here

 

কাজ হয়েগেলে অ্যাপটি থেকে বেরহয়ে আবার চালু করুন। আবার আপনারা গেম খেলতে পারবেন। ভিপিএন থাকাই লাগবে। তাছাড়া হবে না। আমি genshin impact খেলে দেখাইতেছি। আরেকটা কথা এখানে আপনাদেরকে অপেক্ষা করতে হবে। যখন আপনার সিরিয়াল আসবে তখন আপনি খেলতে পারবেন। এখানে বেশিক্ষণ অপেক্ষা করা লাগেনা। কারণ এরা বাজ্ঞালি নয়। ম্যাক্স 2 মিনিট , তবে এখানে সব সময় ফাকাই থাকে। আমি খেলার সময় 1 মিনিটও লাগে না। আপনি যদি দিনের বেলা খেলেন তাহলে নিমিষে খেলতে পারবেন। কারণ আমি লক্ষ্য করেছি দিনের বেলায় বিদেশীরা একটিভ থাকে না। রাতে অনেকেই এক্টিভ থাকে।  কিন্তু এখন তো বজ্ঞালি হামলা করবে। যাই হোক, এখানে গ্রাফিক্স ও lag নির্ভর করবে আপনার নেটওয়ার্ক এর উপর। তাই ভালো নেটওয়ার্ক এ খেলার চেষ্টা করুন। আর কারো কারো না কি কিবোর্ড আসতেছে না, গেমের ভিতর কিবোর্ড না আসলে আপনি নিচের স্ক্রিনশটটি দেখুন। বাম সাইডের একদম উপরে একটি চিহ্ন আছে। সেখানে ক্লিক করুন এবং কিবোর্ড চালু করুন। মেসির স্ক্রিনশট টি দেখুন :

 

লগইনে চাপ দেওয়ার পর একটি ভেরিফিকেশন আসবে, মানে পপ আপ উইন্ডো আসবে। এবং সেটিকে স্লাইড করে আপনাকে সঠিক স্থানে বসতে হবে। আপনারা এটা ঠিক করে সঠিক স্থানে বসাবেন, একটু সময় নিয়ে করবেন কারণ একদম হুবহু মিল ছাড়া ওপেন হয় না।

তাহলে বন্ধুরা আজকে এপর্যন্তই দেখা হবে পরবর্তী পোস্টে । সে পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন trickbd এর সাথেই থাকুন।

The post পিসি গেমস খেলুন কোন ধরনের ডাউনলোড ছাড়াই। কোল্ড ওয়েবসাইট গেম । appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/p6nRYLk
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট