Forsage ক? এখন থক কভব লইফটইম টক আয় কর যয়? forsage সমপরক বসতরত জন নন

আসসালামুআলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি সবাই অনেক ভাল আছেন। Trickbd এর সাথে সবাই নিয়মিত থাকবেন,যাতে সকল প্রকার আপডেট পেতে পারেন।

forsage সম্পর্কে অনেকে জেনেছে আবার অনেকে জানে না। ফরসেজ থেকে কি সত্যি টাকা ইনকাম করা যাবে? ফরসেজ কতদিন থাকবে? এবং ফরসেজ কতটুকু বিশ্বাসযোগ্য সম্পন্ন বিষয় আজকে আপনাদের জানাব।

আসলে অনলাইনে হাজার থেকে লাখ টাকা আয় করা সম্ভব।অনেকে আছে ভুয়া ও অসাধু জায়গায় অনলাইনে টাকা ইনকাম এর তথ্য পায়,এবং দেখা যায় সেখানে অনেক টাকা ইনভেস্ট করে ফেলে।এবং সে সাইট কয়েকদিন পর চলে যায়।আসলে অনলাইনে ইনকাম করার জন্য আপনাকে কিছু জিনিস মাথায় রাখতে হবে।না জেনে না বুঝে কোনো অনলাইন প্লাটফর্মে ইনভেস্ট করা উচিৎ না।অনলাইনে প্রতারনার ভাগ ৯৮%।এজন্য অনলাইনে ইনকাম করার জন্য লোভে না পা দিয়ে আগে আপনাকে সকল তথ্য জেনে বুঝে তারপর ইনভেস্ট বা কাজ করা উচিৎ।অনলাইনের অনেক সাইট বা এপ্স আসে এবং চলে যায়। কিন্তু আজকে যে সাইট এর কথা বলব সেটা, আছে এবং চিরদিন থাকবে, কথাটা শুনে অনেকে অবাক হয়ে যেতে পারেন। সম্পন্ন আর্টিক্যালরি মনোযোগ দিয়ে পড়লে আপনি বুঝতে পারবেন।অনলাইনে টাকা ইনকাম করা যায়,এটি কিন্তু অনেকে জানে, কিন্তু ভুয়া কিছু সাইট বা এপ্স এর জন্য অনেকের বিশ্বাস টা উঠে যায় অনলাইন থেকে। আজকে আপনাদের যে সাইট এর কথা বলব, সেখান থেকে আপনারা চাইলে মাসে ২০ হাজার থেকে এক লক্ষ টাকা আয় করতে পারবেন।স্বপ্নের জগৎ নয়, বাস্তব কথা বলছি। এখান থেকে হাজার হাজার যুবক তাদের ইচ্ছা,ও মনের আশা পুরন করেছে।কস্ট ছাড়া কেউ মুল্য দেবে না। আপনি যদি এই সাইটে কস্ট করতে পারেন ১-২ মাস, দেখবেন আপনি মাসে বসে থেকে ২০ হাজার থেকে এক লক্ষ এর উপর টাকা আয় করতে পারবেন। কথা না বাড়িয়ে শুরু করা যাকঃ-

Forsage কি?
ফরসেজ কি? এটি জানার জন্য আমরা গুগলে সার্চ করলাম,দেখুন রেজাল্টঃ-

ফরসেজ হলো ডিসেন্টালাইজড একটি প্লাটফর্ম, এবং সম্পন্ন ব্লকচেইন ডিপ্লাইড করা। অনেকের মনে প্রশ্ন থাকতে পারে,যে ফরসেজ এর মালিক কে? ফরসেজ এর কোনো মালিক নেই।একদল রাশিয়ান প্রযুক্তিবিদ এটাকে তৈরি করে ব্লকচেইন এর উপর ডিপ্লাইড করে দিয়েছে।এবং ফরসেজ ডিসেন্টালাইজড প্লাটফর্ম যেটা কখনো হারিয়ে যাবে না।ফরসেজ হলো নেটওয়ার্ক মার্কেটিং এ কাজ করার প্লাটফর।আপনি ইচ্ছা করলে ফরসেজ থেকে একটু কস্ট করে মাসে হাজার হাজার, লাখ লাখ টাকা আয় করতে পারবেন।আপনাকে সারা মাস, সারা বছর কস্ট করতে হবে না।আপনি কস্ট করে শুধু ১-২ মাস কাজ করলেই হবে।

forsage কতদিন থাকবে?

আপনাদের আগেই বলেছি,এটি হলো ডিসেন্টালাইজড প্লাটফর্ম। এটা আছে এবং লাইফটাইম থাকবে।এটার কোনো মালিক নেই।সম্পন্ন ব্লকচেইন এটি নিয়ন্ত্রন করছে।বাংলাদেশের সার্ভারের প্রায় ২৮ লক্ষ এর উপর লোক এখানে কাজ করছে।

অনেকে অনেক সাইটে ইনভেস্ট করে কাজ করেছে,দেখা যায় কয়েকদিন পর সেটা হারিয়ে যায় এবং বন্ধ হয়ে যায়।এজন্য আমি সাজেস্ট করব, আপনারা চাইলে এই ফরসেজে কাজ করতে পারেন।আপনারা লাইফটাইম হাজার হাজার,লাখ লাখ টাকা আয় করতে পারবেন।আপনারা আরো রিচার্য করবেন ফরসেজ সম্পর্কে। আপনারা কিন্তু বুঝতে পারবেন,ফরসেজ সম্পন্ন ব্লকচেইন এর উপর ডিপ্লাইড করা এবং ডিসেন্টালাইজড প্লাটফর্ম এটি লাইফটাইম থাকবে, যতদিন পৃথিবীতে ইন্টারনেট আছে।

forsage কিভাবে কাজ করবঃ-

ফরসেজে কাজ করার জন্য আপনার trust wallet থাকতে হবেঃ-
প্লে স্টোরে সার্চ দিলে পেয়ে যাবেন।

তারপর আপনি এখানে একাউন্ট, তারপর ফরসেজে একাউন্ট করে কাজ করতে পারবেন।

ফরসেজে একাউন্ট করার জন্য আপনাকে স্লট ওপেন করে কাজ করতে হবে।স্লট ওপেন করার জন্য আপনাকে ১২ ডলার, ২১ ডলার,৩২ ডলার, ৩৮ ডলার খরচ হবে।
তারপর আপনি এখান থেকে লাইফটাইম কাজ করতে পারবেন। এবং ১ ডলার হলেও আপনি বের করতে পারবেন।

forsage কিভাবে ইনকাম আসে?

forsage মুলত একটি নেটওয়ার্ক মার্কেটিং প্লাটফর্ম। আপনাকে একাউন্ট করতে হবে এবং অন্যজনকে একাউন্ট করার জন্য চেস্টা করতে হবে।রেফার ছাড়াও এখানে থেকে আয় করা যায়,বসে বসে। আপলাইন, ডাউনলাইন থেকে ইনকাম আসে।।ফরসেজে অনেক টিম আছে, 2X,3X,5x এবং 7X। বাংলাদেশের মধ্য ২৮ লক্ষ মেম্বর এর মধ্য 7X টিমের মেম্বর ১৮ লক্ষ,বাকি মেম্বর অন্যান্য টিমের।তাই আমি সাজেস্ট করব ফরসেজে একাউন্ট করতে হলে 7X টিমের মাধ্যামে করবেন।এখানে হাজার থেকে লাখ টাকা ইনকাম করতে হলে আপনাকে রেফার করতে হবে।ধরুন আপনি একাউন্ট করলেন, আপনার কাজ হলো মিটিং এ লোক জয়েন করানো,এবং সে মিটিং দেখে ভাল লাগলে ও কাজ করতে চাইলে সে বলবে এবং সে গ্রুপের এডমিন তাকে স্কীনশেয়ার দিয়ে একাউন্ট খুলে দিবে।আপনি এক্টিভ না থাকলেও চলবে,কারন আপনার রেফার নাম্বার তাদের কাছে আছে।শেষে মিটিং করার জন্য লিংক দিয়ে দিব,আপনারা মিটিং দেখবেন এবং সম্পন্ন কাজটি বুঝবেন,এবং মিটিং শেষে প্রশ্নও করতে পারবেন।আপনি যদি কস্ট করে ৮-১০ টা রেফার করতে পারেন,তাহলে আপনার আপলাইন, ডাউনলাইন, এবং যাদের রেফার করছেন তারা কাজ করবে আপনি কমিশন পাবেন,পাশাপাশি আপনিও তো ২-১ জনকে ঢুকানো চেস্টা করবেন।অনেক টাকা আয় করতে পারবেন।

forsage পেমেন্ট কিভাবে করেঃ-

ফরসেজ এ কোনো পেমেন্ট সিস্টেম নেই,সরাসরি ব্যালেন্স আপনার Trust Wallet এসে জমা হবে।এবং আপনার যখন ইচ্ছা তখন বের করতে পারবেন। বিকাশ,নগদ,রকেট এর মতো trust wallet. হলো লেনদেন মাধ্যাম।

তাই, আপনাকে পেমেন্ট নিয়ে কোনো চিন্তা করতে হবে না।

forsage কাজ করে ডলার কিভাবে বিক্রি করে টাকা কাত্ব পাবঃ-

আপনি যেকোন মুহুর্তে ডলার যেকারো কাছে বিক্রি করে টাকা বিকাশে,নগদে নিতে পারবেন।এছাড়াও গ্রুপের এডমিন দের কাছেও বিক্রি করে টাকা বিকাশ বা নগদে নিতে পারবেন। ডলার বিক্রির অনেক সাইট ও আছে সেখানে ও বিক্রি করে টাকা হাতে নিতে পারবেন। তবে আমি সাজেস্ট করব, আপনি যাদের মাধ্যামে ফরসেজ একাউন্ট করবেন,তাদের কাছেই বিক্রি করার।

forsage সম্পর্কে অনেক ধারনা আপনাদের দিলাম,এখন আপনি যদি লাইফটাইম ইনকাম করতে চান,তাহলে আপনি ফরসেজ এ যুক্ত হতে পারেন। অনেক হাজার তরুন-তরুনী এখান থেকে দিনে হাজার হাজার টাকা আয় করছে।আপনি ও চেস্টা করলে পারবেন।আপনি ফরসেজ সম্পর্কে রিচার্য করতে পারেন।

বিঃদ্রঃ forsage সম্পর্কে আরো সু-স্পষ্ট ও ভালভাবে ধারনা ও যেকোন হেল্প পেতে টেলিগ্রাম গ্রুপে জয়েন হতে পারেন।গ্রুপে প্রতিদিন বিকাল ৩ টায় ও রাত ৯ টায় মিটিং হয়ে থাকে।এডমিনরা সুন্দরভাবে মিটিং এ ফরসেজ নিয়ে কাজ বুঝিয়ে থাকে।আপনি চাইলে মিটিং দেখতে ও প্রশ্ন করতে,একাউন্ট খুলতে ও হেল্প নিতে পারেন। মিটিং জয়েন হওয়ার জন্যঃ-

Sk Shipon

আজকে এ পযন্ত, আবার দেখা হবে নতুন কোনো আপডেট নিয়ে।

ধন্যবাদ।

The post Forsage কি? এখান থেকে কিভাবে লাইফটাইম টাকা আয় করা যায়? forsage সম্পর্কে বিস্তারিত জেনে নিন। appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/yZPktG3
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট