নমবর সভ ন করই কউক WhatsApp এ মসজ করবন যভব

আসসালামু আলাইকুম

 

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আজকের এই আর্টিকেলে আমি আপনাদের দেখাবো কিভাবে কারো নাম্বার সেভ না করেই হোয়াটসঅ্যাপে মেসেজ করবেন!

 

এইজন্য আমাদের একটা অ্যাপের হেল্প নিতে হবে। অ্যাপটির লিংক আমি নিচেই দিয়ে দিলাম, ডাউনলোড করে নিন।

 

অ্যাপ ডাউনলোড করতে ভিজিট করুনঃ-

App Download

 

অ্যাপ ডাউনলোড করা শেষ হলে অ্যাপটি ওপেন করুন। ওপেন করলে ঠিক নিচের স্ক্রিনশটের মতো ইন্টারফেস দেখতে পাবেনঃ-

 

 

এখন আপনি যেই নাম্বারে মেসেজ করবেন সেই নাম্বারটি কোন কান্ট্রির সেটা সিলেক্ট করতে হবে। সিলেক্ট করার জন্য উপরের স্ক্রিনশটে লাল মার্ক করা যায়গাটিতে ক্লিক করুন।

 

সিলেক্ট করলে সকল কান্ট্রির লিস্ট শো করবে, ঠিক নিচের দেয়া স্ক্রিনশটের মতোঃ-

 

 

এখন এখান থেকে নাম্বারটি যেই কান্ট্রির সেই কান্ট্রিটি এখান থেকে সিলেক্ট করুন। যেমন আমি বাংলাদেশি একটা নাম্বারে মেসেজ দিবো তাই এখান থেকে “Bangladesh” সিলেক্ট করে দিচ্ছি।

 

সিলেক্ট করার পর আপনাকে আবার আগের ইন্টারফেসে নিয়ে আসবে।

 

 

এখন উপরের স্ক্রিনশটে মার্ক করে দেখানো ফাকা বক্সে আপনার কাঙ্ক্ষিত নাম্বারটি লিখুন। আর হ্যা, অবশ্যই কান্ট্রি কোড বাদে নাম্বারটি লিখবেন। যেমন এখানে আমি আমার নিজের নাম্বারটি টাইপ করেছি।

 

এখন নিচের দিকে সবুজ রংয়ের একটা “Send” নামে বাটন দেখতে পাবেন। ওই বাটনটিতে একটা ক্লিক করুন। ক্লিক করার সাথেসাথেই আপনাকে আপনার কাঙ্ক্ষিত নাম্বারটির হোয়াটসঅ্যাপ একাউন্টে নিয়ে যাবে।

 

এখন আপনি তাকে মেসেজ করতে পারবেন। ছোট্ট একটা পোস্ট বাট আশা করি আপনাদের একটু হলেও কাজে আসবে।

 

পোস্টটি হেল্পফুল মনে হলে অবশ্যই একটা লাইক আর কমেন্ট করে আপনার মতামত জানাবেন, এতে আমি আরও পোস্ট করার জন্য উৎসাহিত হবো, ধন্যবাদ।

 

জয়েন করুন আমাদের টেলিগ্রাম চ্যানেলেঃ-

Telegram Channel

 

The post নাম্বার সেভ না করেই কাউকে WhatsApp এ মেসেজ করবেন যেভাবে। appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/HZCnDru
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট