Imposter in doors নামের হরর গেমস’টি খেলুন! আর সার্ভাইব করুন নতুন এক জগতে! (must see….)

আসসালামু আলাইকুম

প্রিয় পাঠকেরা, আপনারা কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন খুব। আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি দারুন একটি গেমস। হরর টাইপের Survivor গেমস এটি। অসাধারণ সৌন্দর্যের একটি গেমস এটি। আমিই এটাকে টানা ৩০+ মিনিট খেলেছি। সত্যি বলতে গেলে গেমস’টা অনেক ভালোই লাগে খেলতে, বোরিং লাগবেনা একটুও।

এই গেমস-এর এড অনেকবার দেখেছেন। আমি বাজি ধরে বলতে পারি আপনাদের মধ্যে ৯০% লোকই এই গেইমের এড দেখেছেন ফেসবুকে। হোক না সেটা ফেসবুক ভিডিও অথবা ফেসবুক রিল। অনেক তো ভিডিওতে দেখলেন, আজকে চলুন গেমস টি একবার ট্রাই করা যাক।

গেমস-এর মধ্যকার ডিজাইন এবং কালার কিন্তু খুবই সুন্দর। গেমস’টা সিম্পল মনে হলেও লেভেলগুলো পার করতে গেলে প্রচুর মাথা খাটাতে হয়। বিভিন্ন সময় এই গেমসের এড দেখে অনেক ভালো লেগেছিলো, কারণ ভিলেন হিসেবে অনেক রকমের জন্তু ও জম্বি’কে দেখা যেতো। কথা আর বাড়াতে চাই না, চলুন এবারে শুরু করা যাক ।
গেমসের সম্পূর্ণ তথ্য নিচে দেখুন,,

Details :
Name : Imposter In Doors
Version : 1.4.6
Release on : 16 February 2023
Last update : 29 May 2023
Required os : Android-Os 5.0 and up,
Downloads : 1M+

এই গেমস’টি ডাউনলোড করতে,, এখানে ক্লিক করুন

*তো ডাউনলোড হয়ে গেলে গেমস’টি ওপেন করুন। তখন এই লিখাটি দেখাবে, অবশ্যই হ্যাডফোন ব্যবহার করবেন, তাহলে সাউন্ড কোয়ালিটি ভালো পাবেন ।

*স্বাভাবিক ভাবে প্রতিদিন গেইমে প্রবেশ করলে একটা বোনাস পাবেন। বোনাস’টি ক্লেইম করে নেবেন,,

*এরপর Play বাটন পাবেন। Play বাটনে ক্লিক করে খেলা’টি শুরু করতে পারেন।

*খেলার মধ্যে আপনাকে সব ধরণের ইন্সট্রাকশন দেবে। আপনি শুধু লেখাগুলো অনুসরণ করবেন,,

*খেলা শুরুর সময় কয়েন দিয়ে আপনাকে কিছু জিনিস কিনে নিতে হবে। তার পাশে কিছু কয়েনও পাবেন এবং এড দেখে সেই কয়েন’কে দ্বিগুন করারও ব্যবস্হা রয়েছে।

*খেলার এক পর্যায়ে দেখবেন It’s Coming লিখা রয়েছে। এর মানে হলো আপনি যেকোনো সময় মারা যেতে পারেন। আপনি টেরও পাবেন না, আপনাকে কেও একজন ঝড়ের গতিতে এসে মেরে দিয়ে যাবে ।

*যদি বেঁচেও যান তবে পরে আরো ভয়ংকর কিছু জন্তু আপনাকে আক্রমন করবে। পালাক্রমে আপনাকে কয়েকটি ভিলেনের সাথে মোকাবেলা করতে হবে।

*আপনি মরে যাওয়ার পরে, আপনি কয়টি দরজা পার করেছেন তা দেখাবে। আপনার জন্য এড দেখে প্রাণ ফিরে পাওয়ার সুযোগও রয়েছে। Revieve লেখাটির ওপরে ক্লিক করে ভিডিও দেখলে আপনি আবার সেখান থেকেই খেলা শুরু করতে পারবেন।

আপনারা আর যাই বলুন, খেলাটি কিন্তু আমার কাছে খুবই ভালো লেগেছে। আশা করছি আপনারাও একবার ট্রাই করবেন। আমি অন্তত এটা বলতে পারি যে, গেমস এটা খেললে আপনার মনে হবেনা যে সময়’টা অহেতুক নষ্ট হচ্ছে । তো আজকে এখানেই শেষ করে বিদায় নিচ্ছি, আল্লাহ হাফেজ,, ।

The post Imposter in doors নামের হরর গেমস’টি খেলুন! আর সার্ভাইব করুন নতুন এক জগতে! (must see….) appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/i3v9A5W
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট