ডউনলড কর নন অসধরণ একট সকযনর এপসযকন ডকমনটস সভ করন হই কয়লট ও সপষট ফল কলয়র(Vflat apps review)

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

প্রিয় ট্রিকবিডি বাসি কেমন আছেন সবাই?আশা করি মহান আল্লাহ তা’আলার অশেষ রহমতে অনেক ভাল আছেন।

আজকে আলোচনা করবো অসাধারন একটি স্ক্যানার এপ্স সম্পর্কে যার মাধ্যমে আপনি যেকোন ডুকুমেন্টস স্ক্যান করে স্পষ্ট লেখা ও হাই কোয়ালিটি ইমেজ তুলতে পারবেন।
আমরা কম বেশি সবাই স্ক্যানার এপ্স সম্পর্কে জানি।এই এপ্স গুলোর মাধ্যমে আমরা আমাদের বিভিন্ন ডুকুমেন্টস গুলো সংগ্রহ করে থাকি।স্ক্যানার এপ্স দিয়ে আমাদের ফোনের ডিফল্ট ক্যামেরার চেয়ে ভাল স্পষ্ট ও ক্লিয়ার ছবি ডুকুমেন্টস গুলো সংগ্রহ করা যায়।
তাই আমি আপনাদের মাঝে আজকে একটি স্ক্যানার এপ্স নিয়ে হাজির হয়েছে।
চলুন তাহলে শুরু করা যাক।
প্রথমে এই লিংক থেকে এপ্সটি ডাউনলোড করে নিন Vflat Download from Telegram – Download from softonic

আপনারা চাইলে প্লে-স্টোরে সার্চ দিয়ে এপ্সটি ডাউনলোড করে নিতে পারবেন।(প্লে-স্টোরের এপ্সটি আমার ফোনে সাপোর্টেড নয় এর জন্য লিংক দিতে পারলাম না)

 

ডাউনলোড হয়ে গেলে সফটওয়্যারটি ওপেন করুন।সব পারমিশন গুলো Allow করে দিন।

এখন আমি আমার বই থেকে একটি ছবি তুলবো।খেয়াল করে দেখুন আমার লেখাগুলো যে সোজা রয়েছে ক্যামেরাটি ঐলেখা সোজা বরাবর ফ্রেম অনুযায়ী ক্রপ করছে।এখন ক্লিক করে দেখবো কেমন পিক আসে।

দেখুন কত সুন্দর স্পষ্ট ও ক্লিয়ার ছবি আসছে।এখন আপনি চাইলে এই ডুকুমেন্টসটি Pdf আকারে সেভ করতে পারবেন।
আপনি যদি আপনার গ্যালারিতে সেভ করতে চান তাহলে More এ ক্লিক করুন।

এরপর save to Gallery তে ক্লিক করুন

এখন অনেকেই বলতে পারেন ভাই ক্যাম স্ক্যানার দিয়েও সেম একি কাজ করা যায়।ভাই আপনারা চাইলে ক্যামস্ক্যানার ও ব্যাবহার করতে পারেন এটি একান্ত আপনাদের ইচ্ছা।তবে আমি সাজেস্ট করবো Vflat scanner এই এপ্সটি ব্যাবহার করার জন্য।এই এপ্স অনেক ফাস্ট এবং হাই কোয়ালিটি স্পষ্ট ও ক্লিয়ার ডুকুমেন্টস তৈরি করে দেয়।

আমি আমার সাধ্যেমতো চেষ্টা করেছি আপনাদের ভাল ভাবে বুঝানোর জন্য।আমার এই পোষ্টটি আপনাদের কেমন লেগেছে তা অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন।

তো আর কথা না বাড়িয়ে আজ এইখানেই বিদায় নিচ্ছি আমি

সোহেল আরমান রাজু

আমার সাথে যেকোন প্রয়োজনে যোগাযোগ করতে চাইলে Facebook – Instagram – My Telegram Groups

পোস্টের কোন অংশে ভুলক্রটি হলে সবাই ক্ষমাদৃষ্টিতে দেখবেন ।

সবাই ভাল থাকুন সুস্থ থাকুন আর নিয়মিতো ট্রিকবিডির সাথেই থাকুন এই প্রত্যাশায় বিদায় নিচ্ছি ,ধন্যবাদ

আল্লাহ হাফেজ

The post ডাউনলোড করে নিন অসাধারণ একটি স্ক্যানার এপ্স।যেকোন ডুকুমেন্টস সেভ করুন হাই কোয়ালিটি ও স্পষ্ট ফুল ক্লিয়ার(Vflat apps review) appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/Mkp7vEG
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট