Mobile এর জনয কন নন অসধরণ Gaming Double-Finger Triggers

আমরা অনেকেই Mobile এ বেশ জনপ্রিয় কিছু Battle Royale Shooting Games যেমনঃ PUBG Mobile, Call of Duty Mobile, Farlight 84, Free Fire খেলে থাকি। আর যারা এসব Games গুলোতে খুবই Professional তারা 4 থেকে 6 টা আঙ্গুল ব্যবহার করে game control করে থাকে।

তবে অনেকেই আমরা ডান ও বামের বৃদ্ধাঙ্গুল ছাড়া আর অন্য কোনো আঙ্গুল দিয়ে এইসব Games control করতে পারি না।

আর তখন আমাদের সহায়তা নিতে হয় Gaming Triggers এর। এই Triggers এর মাধ্যমে আপনি বৃদ্ধাঙ্গুলসহ মোট ছয়টি আঙ্গুল ব্যবহার করে Game খেলতে পারবেন।

 

এই Triggers একদম Premium Quality Chinese Brand এর। তাই Triggers এর Price টাও একটু বেশি।

 

Daraz থেকে এই Triggers order করতে পারেন। যেহেতু এই product একেবারে China থেকে আপনার কাছে পাঠানো হবে, তাই পেতে 1 মাসের মতো সময় লাগবে। তবে হাতে পাবার পরেই বুঝবেন, এই Triggers গুলো কতটা Premium Quality এর। আমি নিজে 6 মাস যাবত এই Triggers ব্যবহার করে আসছি।

একটা বিষয় আপনাদের জেনে রাখা ভালো যে, যেসব Gaming Tournament Offline এ হয়ে থাকে, সেগুলোতে Triggers use করা allow করা হয় না। তাই যারা Esports players তাদের Triggers ব্যবহারে অনুৎসাহিত করব।

Daraz Product link: https://click.daraz.com.bd/e/_CXLx13

এরকম Daraz Product এর Review পেতে আমাদের Facebook Group এ join হতে পারেন আর আপনি Daraz এর বিভিন্ন product এর review post করতে পারেনঃ https://www.facebook.com/groups/1739403403002908

The post Mobile এর জন্যে কিনে নিন অসাধারণ Gaming Double-Finger Triggers appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/kv1LaAP
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট