আইফোনে কিভাবে ফেসবুক/ইন্সটা থেকে ভিডীও ডাউনলোড করবেন?

আস সালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন

আমিও ভাল আছি, যাইহউক আজ আমি এসেছি খুবই সামান্য একটা পোস্ট নিয়ে
আসলে আমি এরকম ছোট খাটো ট্রিক অনেক কিছুই জানি তবে  কি শেয়ার করব তা ভেবে পাইনা
এসব খুজে খুজে ইউজ করাই আমার নেশা বলতে পারেন
যাইহউক কথা না বাড়িয়ে কাজের কথায় আসি

কিভাবে আইফোনে ফেসবুক ইউটুব ইন্সটা থেকে ভিডীও ডাউনলোড করবেন? তাও আবার কোন এপ্স ছাড়া? শুধু মাত্র একটা শর্টকাটের মাধ্যমে?
উত্তরঃ 👇👇

প্রথমে আপনার এপেল ডিভাইসে দেখুন শর্টকাট নামের এপ্স রয়েছে 
যদি না থাকে তাহলে এপ স্টোরে গিয়ে ডাউনলোড করে নিবেন 

এরপর এই লিংক থেকে Yas Download শর্টকাট টি ইন্সটল করে নিবেন খুবই ইজি হবে 
লিংক YAS DOWNLOAD  

ইন্সটল প্রসেস এর স্ক্রিনশট উপরের অয়েবসাইটেই পেয়ে যাবেন 
আপনি শুধু ডাউনলোড শর্টকাটে ক্লিক করলেই কয়েকটা পার্মিশন চাইবে দিয়ে দিবেন 
ব্যাচ কাজ শেষ 

কিভাবে ডাউনলোড করবেন ভিডীও?
যেকোন ভিডিও শেয়ার অপশনে গিয়ে YAS DOWNLOAD
সিলেক্ট করে দিলেই ডাউনলোড শূরু হয়ে যাবে। তবে প্রথম বার কিছু পার্মিশন চাইবে সবকিছু Always Allow করে দিয়েন তাহলে বার বার আর পার্মিশন চাইবেনা
    

ধন্যবাদ আজ এই পর্যন্তই আবারো দেখা হবে নতুন কোন পোস্টে
আর হ্যা আপনারা চাইলে আমাকে জানাতে পারেন কোন ব্যাপারে পোস্ট করা উচিত আমার তবে আমি সেই ব্যাপারেই পোস্ট করার চেস্টা করব
ভুল ভ্রান্তি ক্ষমার দৃষ্টিতে দেখবেন

This Is KH. Sumon Signing Out

 

The post আইফোনে কিভাবে ফেসবুক/ইন্সটা থেকে ভিডীও ডাউনলোড করবেন? appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/vPaImJ9
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট