Uncensored Ai ব্যবহার করে এখন যেকোন Illegal কাজ সম্পর্কে জানতে পারবেন!

হ্যালো বন্ধুরা , কি অবস্থা আপনাদের সবার?

আশা করি আপনারা সবাই ভাল আছেন।

Ai আসার পর থেকেই আমাদের এই Tech দুনিয়া যেন পুরো পাল্টে গেছে।

আমরা এরই মধ্যে অনেক ধরনের AI দেখে ফেলেছি অনলাইনে।

ChatGPT , Gemini, Midjourny  আরো কত কি।

তবে এতদিন তো এসব AI আমাদেরকে কোন রকমের ইলিগ্যাল কাজ করা থেকে বিরত রাখতে সক্ষম ছিল।

কেননা আমরা যদি কখনো ChatGPT কে বলতাম কিভাবে একটি বন্দুক বানানো যায়,

তাহলে সে কিন্তু কখনোই আপনাকে এর উত্তর দিবে না।

এর কারণ হচ্ছে যে এই AI গুলোকে এভাবে বানানো হয়েছে।

যাতে এগুলোর ব্যবহার করে মানবজাতির কোন রকমের ক্ষতি না করা যায়।

কিন্তু একটা কথা আছে না?

আলোর সাথে সবসময় কিন্তু ছায়াও থাকে।  এই জিনিসগুলো যেমন ভাল দিক আছে তেমনি খারাপ দিকে থাকবে।

তাই বিভিন্ন  ব্ল্যাক হ্যাট হ্যাকারেরা Uncensored Ai তৈরি করেছে।

নিচে এই টেক্সট বেস এআই মডেলটির লিংক দেওয়া হলঃ https://www.aiuncensored.info/

এটা অনেকটাই ChatGPT এর মত। তবে আপনি একে যা প্রশ্ন করবেন এটা তার উত্তর দিয়ে দিবে।

সেটা আমাদের এই মানবজাতির বিরুদ্ধে হোক না কেন।

আমি এটাকে অনেকভাবে ট্রাই করে দেখেছি।

এটি সব ধরনের উত্তর আপনাকে দেয়।

আপনার মনে যত রকমের ডার্ক সাইড আছে, সবগুলোর উত্তর সে দিবে।

তবে হ্যাঁ অবশ্যই ইংরেজিতে প্রশ্ন করবেন। আমার মনে হয় বাংলা সাপোর্ট করে না।

যাইহোক আমি অনেক ইল্লিগাল প্রশ্ন করেছিলাম সবগুলোর উত্তর পেয়েছিলাম।

আপনারাও চাইলে ট্রাই করতে পারেন।

Ai টিতে বেশ কিছু মোড রয়েছে.

আপনি আপনার মন মত ট্রাই করতে পারবেন।

এটা সম্পূর্ণ ফ্রি।

আর অবশ্যই এ পোস্টটি ব্যবহার করে আপনি কোন ক্ষতি করে থাকেন মানুষের আর নিজে কোন ক্ষতির মুখে পড়েন তাহলে দায়ভার সম্পূর্ণ আপনার।

আমি শুধু এখানে আমার জ্ঞান আপনার সাথে শেয়ার করেছি।

আর অবশ্যই যারা আমার টেলিগ্রামে জয়েন করেননি জয়েন করে নিবেন।

https://t.me/freepremiumtips24

 

The post Uncensored Ai ব্যবহার করে এখন যেকোন Illegal কাজ সম্পর্কে জানতে পারবেন! appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/NBOKHFE
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট