Flight Mode চালু রেখেও ইন্টারনেট ব্যবহার করুন

আসসালামু আলাইকুম, ট্রিকবিডিবাসী। সবাই কেমন আছেন? ট্রিকবিডি-তে এটা আমার প্রথম পোস্ট। অনেক আমরা বিভিন্ন কারণে Flight Mode অন করি, কিন্তু Flight Mode অন করার পর আর ইন্টারনেট ব্যবহার করা যায় না। আজকে আপনাদের শিখিয়ে দেব কিভাবে Flight Mode চালু রেখেও ইন্টারনেট ব্যবহার করা যায়। তো, কথা না বাড়িয়ে মূল উদ্দেশ্যে ফিরে যায়।

 

প্রথমে Flight Mode অন করার আগে ফোনের Data Connection অন করে নিতে হবে। তারপর আপনাদের ফোনে একটি অ্যাপের প্রয়োজন হবে। অ্যাপের ডাউনলোড লিংক নিচে দেওয়া আছে। অ্যাপটি ডাউনলোড করার পর অ্যাপটি open করবেন।

ডাউনলোড লিংক:

https://force-lte-only.en.softonic.com/android

অ্যাপ open করার পর “Next” অপশনে ক্লিক করবেন।

তারপর “Allow” অপশনে ক্লিক করবেন এবং সকল permission দিয়ে দিবেন।

তারপর আবার “Next” এ ক্লিক করবেন। তারপরের পেজে গিয়ে “Accept Usage Policy” তে টিক মার্ক করে দিবেন এবং “Get Started ” অপশনে ক্লিক করবেন।

এবার অ্যাপের মেইন পেজে কিছু অপশন পাবেন। প্রথমে “Method 1: (Android Below 11)” এ ক্লিক করবেন। তারপর যদি না হয় তাহলে “Method 2: (Android 11+)” এ ক্লিক করবেন।

তাহলে সেখানে নতুন ইন্টারফেস show করবে। সেখানে “Mobile Radio Power” নামে অপশন আছে। সেটি অন করে দিবেন।

ব্যাস! আমাদের কাজটি হয়ে গেল। এখন আপনারা Flight Mode অন করেও ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। আজকে এই পর্যন্তই। যদি আপনারা অনুপ্রেরণা যোগান তাহলে দেখা হবে পরবর্তী কোনো পোস্টে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

The post Flight Mode চালু রেখেও ইন্টারনেট ব্যবহার করুন appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/V8Rj0Sl
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট