Sub 4 sub telegram bot || sub 4 sub telegram group and channel || add campaign tg,yt,post, and any link views

আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আজকে আপনার জন্য নিয়ে এলাম টেলিগ্রাম sub 4 sub, আরো অনেক ফিউচার সহ একটি টেলিগ্রাম বট।

 

বট ডিটেলস :

এখানে আপনাকে টাস্ক কমপ্লিট করে trx উপার্জন করা লাগবে। এবং সেই টি আর এক্স দিয়ে বিভিন্ন ক্যাম্পেইন এড করতে পারবেন। সেটা উত্তোলনও করতে পারবেন, কিন্তু আমি সেটা চেক করিনি। তাই বলতে পারলাম না। আমি শুধু সেখান থেকে আমার টেলিগ্রাম চ্যানেলের জন্য কিছু সাবস্ক্রাইবার কিনেছিলাম। এবং আমি সঠিকভাবে পেয়েছি।

Bot Link :

Link : ClickBeeLTCBot

Referral link : Just for free mind

 

টাস্ক লিস্ট :

1. জয়েন গ্রুপ এন্ড চ্যানেল

2. ভিজিট ওয়েবসাইট

3. বট মেসেজ

4. পোস্ট ভিউজ

5. Youtube

6. রেফার

 

ক্যাম্পেইন লিস্ট :

1. জয়েন গ্রুপ এন্ড চ্যানেল

2. ভিজিট ওয়েবসাইট

3. বট মেসেজ

4. পোস্ট ভিউজ

5. Youtube

6. যে কোন লিংক ভিউজ

 

ব্যবহার করার নিয়ম :

প্রথমে আপনি লিংক থেকে বটটা চালু করুন, তারপর /start লিখুন। স্ক্রিনশট দেখুন:

 

আপনি এখানে যেভাবে টাকা আর্ন করতে চান সেখানে ক্লিক করুন। ওয়েবসাইট লিংক দিলে ওয়েবসাইটে ঢুকুন, এবং এক মিনিট অপেক্ষা করুন। দেখুন আমি দুইবার ব্যালেন্স পেলাম :

 

 

এভাবে আপনারা টাক্স গুলো কমপ্লিট করে কিছু trx আর্ন করে নিবেন। এখন দেখাবো কিভাবে আপনারা ক্যাম্পেন যুক্ত করবেন :

1. মাই অ্যাডস এ ক্লিক করুন

2. Create new add এ ক্লিক করুন:

3. আপনি যেটা চান সেটা সিলেক্ট করুন। যেমন আমি গ্রুপ এবং চ্যানেল সিলেক্ট করলাম।

4. তারপর চ্যানেল লিংক অথবা চ্যানেল ইউজার নেম দিয়ে মেসেজ পাঠিয়ে দিন।

5 . তারপর এই বট টাকে আপনার চ্যানেলে এডমিন দিন।

6. এখন আবার আগের জায়গায় চলে যান, এবং আপনি যে এডভারটাইস টা দিবেন সেখানে টাইটেল বা ডিসক্রিপশন কি দেবেন সেটা দেখিয়ে দিন :

 

7. তারপর আপনি আপনার cpc দিয়ে দিন। দেখুন মিনিমাম এবং ম্যাক্সিমাম দেখাচ্ছে। সেখানের মধ্যে কিছুটা দিয়ে দিন।

 

দেখুন এখানে আমাকে দিতেছে না, কারণ আমি যা টাকা ইনকাম করেছিলাম তা আগে নিয়ে নিয়েছি, স্ক্রিনশটটি দেখুন :

 

দেখুন আমি এখান থেকে সাতটা নিয়েছি। আর এডভারটাইসটা অফ করে রেখেছি। কারণ আমার এখানে টাকা নেই। আবার আর্ন করা পরে চালু করে দেবো।

 

তাহলে বন্ধুরা আজকে এ পর্যন্তই, যদি ভালো লাগে তাহলে রেফারেল লিংক দিয়ে ঢুকবেন। এই কোম্পানির আরো কয়েকটি বোর্ড আছে। আমি যেটা দিয়েছি সেটা হচ্ছে trx, এখানে সব ধরনের কিপটো কারেন্সি দিয়ে একটা একটা করে বট রয়েছে। একটার অফার শেষ হয়ে গেলে পরেরটা কাজে লাগাতে পারেন। নিচে সবগুলোর লিংক দিলাম :

Doge coin :

@ClickBeeDOGEBot

@ClickBeeDOGEBot

BTC coin:

@ClickBeeBTCBot

@ClickBeeBTCBot

Shiba coin :

@ClickBeeSHIBABot

@ClickBeeSHIBABot

তাহলে বন্ধুরা আজকে পর্যন্ত দেখা হবে আরেকদিন। আসসালামু আলাইকুম।

The post Sub 4 sub telegram bot || sub 4 sub telegram group and channel || add campaign tg,yt,post, and any link views appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/NnMx41y
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট