[Midjourney Unlimited Trials] আপনিও কি Ai আর্ট এর স্বাদ নিতে চান ?

দেখেন আমি কথা পেচাইতে পারিনা সোজা কথা বলি । আমি এই পোস্ট এ আপনাদের দেখাবো কিভাবে  Midjourney তে Unlimited Trials নিতে পারবেন ।  প্রথমেই  আগে বলতে চাই  Midjourney কি ।

বলার কিছুই নাই কারণ এইটা নিয়ে পোস্ট করা আছে পড়ে আসুন বুঝে যাবেন আপনার সুবিধার জন্য নিচে লিংক দিয়ে দিলাম।

[Midjourney AI] আপনি যেভাবে বলবেন AI বা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স আপনাকে সেভাবেই ছবি এঁকে দেবে। [Text-to-image]

এখন যারাই Midjourney ব্যবহার করেছেন তারা জানেন যে এইটা ফ্রী না।

আপনাকে পে করতে হবে।

কিন্তু আমাদের কাছে একটা সুবিধা আছে সেটা হচ্ছে এই পুরো AI টি Discord বট এর মাধম্যে তাদের সার্ভিস প্রভাইড করে থাকে । এটার এই সুবিধা নিব আমারা ।

তো চলেন আমি আপনাদের করে দেখাচ্ছি কিভাবে করবেন।

আপনারা চাইলে মোবাইল দিয়েও করতে পারবেন । আমি আপনাদের PC দিয়ে করে দেখাচ্ছি । কারণ এতে ভালভাবে বুঝবেন।

প্রথমে আপনাকে আপনার Chrome Browser ওপেন করে নেন আর Three dot icon এ ক্লিক করে Incognito মুড এ চলে যান।

  • এবার আপনাকে যা করতে হবে সেটা হচ্ছে এই লিংক এ ক্লিক করুন ।

নিচের মত দেখতে পেজ ওপেন হবে ।

UserName এর জায়গায় যা ইচ্ছা দেন হাংলিবাংলি যা পান। উদ্দেশ্য একটাই ইউনিক Username লাগবে।

এরপর Continue তে ক্লিক করেন ।

ক্যাপচা সল্ভ করেন , করার পরে আপনি এই পেজ এ আসবেন ।

এমন একটা জন্ম তারিখ দেন যেটাতে আপনার ১৮ বছর পার হয়ে যায়।

এখন দেখেন ইমেল আর password চাইতেছে ।

দেয়ার দরকার নেই কেটে দেন ।

দেখেন ইমেল ফোন ছাড়াই একটা নতুন একাউন্ট পেলাম এর অর্থ একটাই আমি আবারো ফ্রী ট্রায়াল নিতে পারব।

এখন মেইন কথা হচ্ছে এই ট্রিক এ হয়তো অনেকবার একাউন্ট করলে আপনার ফোন নাম্বার চাবে ।

এইক্ষেত্রে ব্রাউজার চেঞ্জ করে ফেলুন । এই পোস্ট টি লিখার সময় আমার এই সমস্যা হয়েছিল পরে আমি Opera mini ব্যবহার করে খুলেছি । আপনারা ব্রাউজার এর ডাটা ক্লিয়ার করে দিবেন । আর নাম্বার চাওয়ার মুল কারণ হচ্ছে আপনারা যদি একাউন্ট করার পরে সেই ট্যাব টা ডাইরেক্ট কেটে দেন তাহলে এমন সমস্যা হতে পারে।

এই ক্ষেত্রে আপনাদের ট্যাব কাটার আগে ওই ফেক একাউন্ট টা ডিলিট করে দেওয়া বুদ্ধিমানের কাজ হবে।

আসা করি বুঝতে পারছেন কি করা লাগবে।

এখন একটাই কাজ কিভাবে এই একাউন্ট ডিলেট করব??

নিচে দেখুন পিক দিয়ে দিলাম বুঝে যাবেন।

একদম সিম্পল কাজ ।।

দেখেন আমি কি বানাইলাম 😋😋 cool না /

ওকে তাহলে আজকের পোস্ট এখানেই শেষ আসা করি খুব জলদি Trickbd Team আমাকে আর্থর বানিয়ে দিবে । অনেক আসায় আছি।

Thanks me later 🙄

 

The post [Midjourney Unlimited Trials] আপনিও কি Ai আর্ট এর স্বাদ নিতে চান ? appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/yaL8Ovk
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট