জিপি ও স্কিটো সিমে আনলিমিটেড ফ্রি ইন্টারনেট ব্যবহার করুন

আসসালামু আলাইকুম,সকলে কেমন আছেন…??

আশাকরি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আর যারা নিয়মিত ট্রিকবিডির সাথে থাকেন তাদের ভালো থাকারই কথা। কেননা এখান থেকে আমরা প্রতিনিয়ত অনেক অজানা বিষয়গুলো জানতে ও শিখতে পারি। আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম যাদের জিপি সিম ও স্কিটো সিম আছে তাদের জন্য আনলিমিটেড ফ্রি ইন্টারনেট।

আজকের এই ফ্রি ইন্টারনেট টিপসটি শুধুমাত্র জিপি এবং স্কিটো কাজ করে। আর রবি এবং এয়ারটেল সিমে কাজ করবে কিনা বলতে পারছি না তবে আপনারা চেষ্টা করে দেখতে পারেন।

অনেকে বলে থাকেন যে ফ্রি ইন্টারনেট স্পিড তেমন পাওয়া যায় না, তাদের বলব আপনার এলাকা বেঁধে স্পিড পেয়ে থাকবেন তবে আমি মোটামুটি ভালই ইন্টারনেট স্পিড পেয়েছি। এই ফ্রি ইন্টারনেট দিয়ে আপনি সকল কিছু ব্যবহার করতে পারবেন ফেসবুক ইউটিউব এবং ব্রাউজিং সবকিছুই করা যায়।

তো চলুন এখন দেখেনি কিভাবে জিপি ফ্রি ইন্টারনেট ব্যবহার করবেন। আপনার জিপি সিমের ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে হলে প্রথমে আপনাকে একটি প্লে স্টোর থেকে অ্যাপস ডাউনলোড করতে হবে।

প্রথমে প্লে-স্টোর থেকে অ্যাপটি ইনস্টল করে ওপেন করুন

সার্ভার সিলেক্ট করুন।

আমি Singapore 5 সার্ভার সিলেক্ট করলাম। আপনারা এটা অথবা অন্য Singapore সার্ভার সিলেক্ট করবেন।

এখন একাউন্ট এ ক্লিক করুন।

এবার Username & Password আমি যেটা দিয়েছি আপনারাও সেম দেন এবং Start এ ক্লিক করুন।

Username: hw22804
Pasward : hw22804

এখন Start ক্লিক করুন। দেখবেন সাথে সাথে কানেক্ট নিয়ে নিয়েছে আর যদি কানেক্ট না নেয় তাহলে অবশ্যই আপনাকে সামান্য এমবি বা ওয়াইফাই এর মাধ্যমে কানেক্ট করতে হবে এটা শুধু প্রথমবারের জন্য তারপর আপনার আর কখনো লাগবে না তারপর আপনি যখন খুশি তখনই এম্বি ছাড়াই কানেক্ট করতে পারবেন। একটু নেট কানেকশন কোনোভাবে নিয়ে আনবেন যেমন স্লট ১ এ অন্য সিমে এমবি দিয়ে কানেক্ট করতে পারেন। কিন্তু আমার এম্বি ছাড়াই কানেন্ট হয়েছে।

দেখুন আমার জিপি সিমে নেট চালু রয়েছে এবং সিমটিতে কোনো এমবি নেই আর ভিপিএনও কানেক্টেড করা আছে।

এই একাউন্ট এর মেয়াদ ৪৩৪০ দিন এর উপরে।

আরামচে নেট চলাতে থাকুন দেখন আমার চলতেছে। এখন ফেসবুক ইউটিউব সহ সব কিছু চালাতে থাকুন।

আশা করি আপনারা জিপি ফ্রি ইন্টারনেট অফারটি নিতে চালাতে পারবেন। দেখা হবে পরবর্তী কোনো আর্টিকেলে ধন্যবাদ সম্পূর্নটি দেখার জন্য।

এমন ফ্রি ইন্টারনেট অফার পেতে নিয়মিত ভিজিট করুন GP Free Internet 2024 দেখুন।

 

The post জিপি ও স্কিটো সিমে আনলিমিটেড ফ্রি ইন্টারনেট ব্যবহার করুন appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/4j7vKZF
via IFTTT

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট